সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৬ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বড়লেখায় ইউনিয়ন অফিসে অগ্নিকাণ্ড : সকল নথি পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার ::

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন পরিষদে ভয়াবহ অগিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার সকালের এই অগ্নিকাণ্ডে ইউনিয়নের প্রতিটি কক্ষের সকল আসবাবপত্র, কম্পিউটার ও সংরক্ষিত নতুন পুরাতন সকল নথি পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। তবে অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি।

জানা গেছে, সকাল ৮টার দিকে স্থানীয়রা দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন পরিষদ থেকে ধোঁয়া বের হতে দেখেন। বিষয়টি তারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনাম উদ্দিনকে জানান। পাশাপাশি তারা ফায়ার সার্ভিসেও খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই আগুনে ইউনিয়ন চেয়ারম্যানের কক্ষ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, ডিজিটাল সেন্টার ও গ্রাম আদালতের কক্ষসহ পাঁচটি কক্ষের কম্পিউটার এবং গুরুত্বপূর্ণ সকল নথি পুড়ে ছাই হয়ে যায়।

এদিকে দুপুরে খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান ও সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনাম উদ্দিন বলেন, সকাল আটটার দিকে থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার ইউনিয়ন থেকে ধোয়া বের হতে দেখে ফোনে আমাকে জানান। পরে স্থানীয়দের মাধ্যমেও বিষয়টি অবহিত হই। গিয়ে দেখি সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিস দমকল বাহিনীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

বড়লেখা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অনুপ কুমার সীংহ বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করেছি। তবে অগ্নিকাণ্ডের সূত্রপাত এখনও নিশ্চিত হওয়া যায়নি। ক্ষয়ক্ষতির বিষয়টিও তাৎক্ষণিক বলা যাচ্ছে না। তদন্ত করে বলতে হবে।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, সকালে আমি মৌলভীবাজারের যাচ্ছিলাম। এই সময় ধোয়া বের হতে দেখি। পরে বিষয়টি ইউপি চেয়ারম্যানকে জানাই। পাশাপাশি ফায়ার সার্ভিসেও কল দেই। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান বলেন, দুপুরে উপজেলা চেয়ারম্যানসহ আমরা ঘটনাস্থলে পরিদর্শন করেছি। বিষয়টি জেলা প্রশাসক মহোদয়কে জানানো হয়েছে। এবিষয়ে জেলা প্রশাসক মহোদয় ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করবেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: