সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৭ সেকেন্ড আগে
সোমবার, ১৪ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে কৃষকের ধান কে’টে দিলেন দুই এমপিসহ কৃষকলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সুনামগঞ্জে কৃষকের ধান কে’টে পাশে দাড়িয়েছেন কৃষকলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দরা। বাংলদেশ কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ,সাধারন সম্পাদক এড. উম্মে কুলসুম স্মৃ’তি এমপি নেতৃত্বে সুনামগঞ্জ জে’লা ও উপজে’লা কৃষকলীগের নেতৃবৃন্দদের নিয়ে ধান কাটেন।

শনিবার সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জের দেখার হাওরে গিয়ে কৃষকলীগের নেতাকর্মীরা কাচি হাতে নিয়ে কৃষক হাফিজুর রহমানের পাকা ধান কে’টে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, কৃষকলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু,কেন্দ্রীয় ও সংরক্ষিত সিলেট-সুনামগঞ্জ আসনের মহিলা সংসদ সদস্য এড.শামীমা শাহরিয়ার,জে’লা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন,সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. হাবিবুর রহমান মোল্লা, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, আইন বিষয়ক সম্পাদক এড.জহির উদ্দিন লিমন, সহ অর্থ সম্পাদক রেজাউল হক রাসেল,সুনামগঞ্জ জে’লা কৃষকলীগের আহবায়ক আব্দুল কাদির শান্তু মিয়া ও সদস্য সচিব বিন্দু তালুকদার,সদস্য মো. মাসুক মিয়া,সদর উপজে’লা কৃষকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মুহিবুর রহমান মুহিম,সদস্য সচিব মেহেদী হাসান লিটন,দক্ষিণ সুনামগঞ্জ উপজে’লা কৃষকলীগের যুহ্ম আহবায়ক জয়ন্ত তালুকদার পুল্টন প্রমুখ।

কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র বলেন, এই কভিড ১৯ সংক্রমণের সময় শ্রমিক সংকট নিরসনের কারণে কৃষকের ধান কা’টায় যেন কোন সমস্যা না হয় সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কৃষকলীগ ধানা কা’টা ও মাড়াই কাজ করে দিচ্ছে। এই হাওরাঞ্চলে শতকরা ৭০ ভাগ ভর্তুকি কৃষির যন্ত্রপাতি দেওয়া হয়েছে। কৃষকদের কম্বাইন হাড়ভেস্টার সহ ধান কা’টার অন্যান্য মেশিন আরও প্রেরণ করবেন।

আগামী ৩০ এপ্রিলের ভিতরে এই হাওরাঞ্চলের কৃষকরা তাদের সোনালী ফসল বোরো ধান কে’টে মাড়াইসহ শুকিয়ে ঘরে তুলতে পারবেন।

সুনামগঞ্জ ও সিলেট সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য এড.শামীমা শাহরিয়ার বলেন,এই মহামা’রী করো’না ভাই’রাসের মাঝেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমা’র প্রা’ণপ্রিয় সংগঠন বাংলদেশ কৃষকলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ জে’লা ও উপজে’লা কমিটির সদস্যদের নিয়ে দেশের প্রত্যন্ত অঞ্চলের কৃষকদের পাকা ধান কে’টে দেয়ার অংশ হিসেবে নিজের এলাকা হাওরের জে’লা সুনামগঞ্জের কৃষকদের পাশে দাড়িয়েছি। কৃষকলীগের প্রতিটি নেতাকর্মীরা কৃষকদের পাশে থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: