সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৩০ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

২৪ ঘন্টায় সিলেটে মৃত্যু ৩, শনাক্ত ১১৫

সিলেট বিভাগে করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়ে গত চব্বিশ ঘণ্টায় আরও ৩ জনের মৃ’ত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃ’তের সংখ্যা দাঁড়ালো ৩২৪ জনে। একই সময়ে সিলেট বিভাগে করো’নাভাই’রাস শনাক্ত করা হয়েছে আরও ১১৫ জনের শরীরে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতা’লে ও বাড়ি চিকিৎসাধীন আরও ১৮৫ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন।

শনিবার (২৪ এপ্রিল) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ১১৫ জনের দেহে করো’নাভাই’রাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করো’না প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ১৮৭ জনে। যাদের মধ্যে সিলেট জে’লায় ১২ হাজার ৮৯৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭০৪ জন, হবিগঞ্জ জে’লায় ২ হাজার ৩১৩ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২৭৩ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ১১৫ জন করো’না আ’ক্রান্ত রোগীর ৭৬ জনই সিলেট জে’লার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ২ জন, হবিগঞ্জে ২৮ জন ও মৌলভীবাজার জে’লায় ৯ করো’না আ’ক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ১৮৫ জন করো’নাভাই’রাসে আ’ক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের মধ্যে ১৭৩ জন সিলেট জে’লার বাসিন্দা ও মৌলভীবাজার জে’লার ১২ জন। এনিয়ে বিভাগে করো’না থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৮ হাজার ৩১৪ জন। যাদের মধ্যে সিলেট জে’লায় ১১ হাজার ৮৭১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৮৫ জন, হবিগঞ্জ জে’লায় ১ হাজার ৭৭০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৮৮ জন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করো’নায় আ’ক্রান্ত হয়ে মৃ’ত্যুবরণ করেছে ৩ জন রোগী। তাদের ২ জন সিলেট ও ১ জন মৌলভীবাজার জে’লার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃ’ত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৩২৪ জন। এর মধ্যে সিলেট জে’লার ২৫৩ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৭ জন।

এদিকে সিলেটের চার জে’লা মিলে ২৯১ জন করো’না আ’ক্রান্ত রোগী হাসপাতা’লে চিকিৎসা নিচ্ছেন। যাদের ২৬৮ জনই সিলেট জে’লার বিভিন্ন হাসপাতা’লে, সুনামগঞ্জে ৫ জন, হবিগঞ্জে ১৩ জন ও ৫ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ১৫৯ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জে’লার বাসিন্দা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 20
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    20
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: