সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
রবিবার, ৯ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৬ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জিহাদের আহ্বান, ছাত্রদলকর্মী গ্রে’প্তার

হেফাজত নেতা আল্লামা মামুনুল হককে গ্রে’প্তারের প্রতিবাদ জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জিহাদের আহ্বান করায় ডিজিটাল নিরাপত্তা আইনে করা মা’মলায় মাগুরার মহম্ম’দপুর উপজে’লা থেকে শাহীন বিপ্লব (২১) নামে এক যুবককে গ্রে’প্তার করেছে পু’লিশ।

সোমবার (১৯ এপ্রিল) রাতে উপজে’লার বালিদিয়া ইউনিয়নের বড়রিয়া গ্রামের পশ্চিমপাড়ায় নিজ বাড়ি থেকে তাকে গ্রে’প্তার করা হয়। এর আগে ওই দিন সন্ধ্যায় মহম্ম’দপুর থা’নায় শাহীনের বি’রুদ্ধে পু’লিশ বাদী হয়ে মা’মলা’টি দায়ের করে।

গ্রে’প্তার শাহীন বড়রিয়া গ্রামের শাহ’জাহান সর্দারের ছে’লে। তিনি ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের স্নাতক (সম্মান) শ্রেণির ছাত্র ও ছাত্রদলের একজন কর্মী বলে জানা গেছে।

মা’মলার বিবরণে জানা গেছে, হেফাজতে ইস’লামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মা’ওলানা মামুনুল হককে গ্রে’প্তারের বিরোধিতা করে নিজের ফেসবুক টাইমলাইনে স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে শাহীন তার ভাষায় বলেন ‘আল্লামা মামুনুল হককে গ্রে’প্তার করো নাই, হৃদয়ে আ’ঘাত করেছো। আর ছাড় দেওয়া হবে না, এতো বড় দুঃসাহস তোমাদের কে দিয়েছে? এখন শুধু একটি জিহাদের ঘোষণার অ’পেক্ষায় আছি।

ইনশাল্লাহ সেই যু’দ্ধে শামিল হবো। ইস’লামের জন্য যদি শহীদ হই আলহাম’দুলিল্লাহ। আমি আমা’র জাতীয়তাবাদী দলসহ বাংলাদেশের সকল ধ’র্মপ্রা’ণ সংগঠনের মানুষদেরকে রাজপথে নেমে আসার আহ্বান জানাচ্ছি। পেছনে কোনো দল বা ব্যক্তি কি বলল সেটা না ভেবে ইস’লাম প্রতিষ্ঠার জন্য জিহাদের জন্য প্রস্তুতি নিন, মনে রাখতে হবে মু’সলমানদের বিজয়ের সময় এসেছে’।

পু’লিশের ভাষ্যমতে, শাহীন বিপ্লব ১৯ এপ্রিল রাত ৯টা ৪৯ মিনিটে ফেসবুকে জিহাদের আহ্বান প্রকাশ ও প্রচার করেন। তার আহ্বানে সাড়া দিয়ে কয়েক হাজার উচ্ছৃঙ্খল লোকজন জমায়েত হয়। পরিস্থিতির অবনতির আশ’ঙ্কা ও উসকানিমূলক বক্তব্য দিয়ে ফেসবুকের মাধ্যমে মিথ্যাচার করেছেন শাহীন। এ জন্য তার বি’রুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলা করা হয়েছে।

মহম্ম’দপুর থা’নার ওসি তারক বিশ্বা’স গণমাধ্যমকে জানান, পু’লিশের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মা’মলায় শাহীনকে গ্রে’প্তার করা হয়েছে। মঙ্গলবার (২০ এপ্রিল) তাকে আ’দালতে পাঠানো হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 4
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    4
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: