সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিয়ের পিড়িতে আর বসা হলো না সিলেটের প্রবাস ফেরত ছালেহ আহম’দের

বিয়ের পিড়িতে আর বসা হলো না ওমান ফেরত সিলেটের ছালেহ আহম’দের। বিয়ের দাওয়াত দিতে গিয়ে বন্ধুর হাতে প্রা’ণ হারালো সে। ঘটনাটি ঘটেছে ১ এপ্রিল নারায়ণগঞ্জের রূপগঞ্জের বান্ডারি বাড়িতে। নি’হত ছালেহ আহম’দ (২৩) সিলেট সদরের হাটখোলা ইউনিয়নের নন্দির গাঁওয়ের মা’ওলানা মো: আলাউদ্দিনের ছে’লে। পু’লিশ ঘা’তক বন্ধু ইম’রানকে ধরে জে’লে পাঠিয়েছে।

জানা গেছে, ছালেহ আহম’দ দীর্ঘ ৭ বছর ওমানের সালালায় কর্ম’রত ছিল। সেখানে তার সাথে ছিল নারায়ণগঞ্জ জে’লার রূপগঞ্জ থা’নার বান্ডারী বাড়ির মৃ’ত আব্দুর রাজ্জাকের ছে’লে ইম’রান (২৫)। প্রবাসে একসাথে থাকার সুযোগে ছালেহ আহম’দের সাথে ঘনিষ্ট বন্ধুত্বের স’ম্পর্ক গড়ে ওঠে ইম’রানের। এ বছরের ৯ জানুয়ারি ছালেহ আহম’দ দেশে ফিরলে ইম’রানও দেশে চলে আসে। তখন ইম’রান তার আপন বোনকে সাথে নিয়ে সিলেটে ছালেহ আহম’দের বাড়িতে বেড়াতে আসে। এ সময় ছালেহ আহম’দের কাছ থেক ইম’রান ১ লাখ টাকা ঋণ নেয়। ছালেহ আহম’দের বিয়ের সময় সে এ টাকা পরিশোধ করবে বলে জানায়। সরল বিশ্বা’সে ছালেহ আহম’দ বন্ধু ইম’রানকে ১লাখ টাকা কর্জ দেয়। ইত্যবসরে ছালেহ আহম’দের বিয়ে ঠিক করা হয় ৯ এপ্রিল। ছালেহ তার বন্ধু ইম’রানকে বিয়ের তারিখ জানিয়ে বিকাশে টাকা পাঠানোর কথা বলে। তখন ইম’রান বিকাশে টাকা না পাঠিয়ে ছালেহ আহম’দকে তার বাড়িতে বেড়াতে যেতে এবং সেখানে গিয়ে টাকা নিয়ে আসতে বলে। সরল বিশ্বা’সে ছালেহ আহম’দ ৩১ মা’র্চ বন্ধু ইম’রানের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জের বান্ডারী বাড়ি যায়। এর পরদিন থেকে ছালেহ আহম’দ ও তার বন্ধু ইম’রানের মোবাইল ফোন বন্ধ পেয়ে ছালেহ আহম’দের খোঁজ নিতে থাকেন পিতা আলাউদ্দিন ও তার স্বজনরা।

খোঁজ না পেয়ে পিতা মা’ও : আলাউদ্দিন ৪ এপ্রি এসএমপি’র জালালাবাদ থা’নায় একটি সাধারন ডায়েরী (নং-১৪৬) করন। ডায়েরী সূত্রে বন্ধু ইম’রান ও তার সহযোগীদের সাথে ৩১ মা’র্চ ছালেহ আহম’দের একাধিকবার কথোপকথনের আলামত পেয়ে পু’লিশ নিশ্চত হয় যে ছালেহ আহম’দ ওই দিন তার বন্ধু ইম’রানের রূপগঞ্জের বান্ডারী বাড়িতে পৌঁছে। কিন্তু ছালেহ আহম’দ ও তার বন্ধু ইম’রান এবং ইম’রানের ভাই-বন্ধুদের মোবাইল ফোন বন্দ থাকায় ছালেহ আহম’দের কোন হদিস মিলেনি। ফলে নির্ধারিত ৯ এপ্রিল বিয়ের পিড়িতে বসা হয়নি হলো না প্রবাস ফেরত ছালেহ আহম’দের। পরে ছালেহ আহম’দের পিতা মা’ওলানা আলাউদ্দিন ছে’লে উ’দ্ধারে ১৩ এপ্রিল র্রব (RAB) ৯ বরাবরে একটি আবেদনও করেন।

এদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থা’না পু’লিশ গত ১ এপ্রিল বিকেলে থা’নার ঐবার এলাকাস্থ এইআরবি ইটখলার সংলগ্ন জনৈক রুহুল আমিনের পতিত ভূমি থেকে অ’জ্ঞাতনামা এক যুবকের জবাইকরা লা’শ উ’দ্ধার করে। ময়না ত’দন্ত শেষে বে-ওয়ারিশ লা’শ হিসেবে স্থানীয়ভাবে দাফন করে। লা’শের ছবি রেখে অ’জ্ঞাত খু’নীদের আসামী করে রূপগঞ্জ থা’নায় ২ এপ্রিল একটি হ’ত্যা মা’মলা {নং-০৬(৪)২১} রুজু করে। পরে গো’পন তথ্যের ভিত্তিতে প্রধান খু’নী ইম’রানকে গ্রে’প্তার করে ওই মা’মলায় জে’লে পাঠায়।

ছে’লের সন্ধান না পেয়ে পিতা আলাউদ্দিন স্থানীয় লোকদের নিয়ে পরে রূপগঞ্জ থা’নায় যান। গিয়ে লা’শের ছবি দেখে তার ছে’লে ছালেহ আহম’দের লা’শ বলে সনাক্ত করেন এবং ছে’লের কবর জিয়ারত করে সিলেটে ফিরে আসেন।

প্রবাস ফেরত ছালেহ আহম’দের প্রধান খু’নী বন্ধু ইম’রান ধ’রা পড়লেও অ’পর খু’নী যথাক্রমে ইম’রানের ভাই স’ন্ত্রাসী আমজাদ হোসন পলা’শ,মুনির, আনোয়ার, খু’নী ইম’রানের অ’জ্ঞাতনামা বোন-ভগ্নিপতি ও ইম’রানের বন্ধু কা’মাল এখনো ধ’রা পড়েনি। অ’পরাপর খু’নীরা ধ’রা না পড়ায় তারা নি’হতের পিতা মা’ওলানা আলাউদ্দিনকে মা’মলার সাক্ষ্য প্রদান,ত’দন্তে সহায়তা ও মা’মলা পরিচালনা না করার জন্য নানা হু’মকি-ধমকি অব্যাহত রেখেছে। ফলে নি’হতের পিতা মা’ওলানা আলাউদ্দিন প্রা’ণভ’য়ে সাক্ষ্য-প্রমান নিয়ে নারায়ণগঞ্জে ও রূপগঞ্জে যেতে পারছেন না। তাই তিনি অ’পরাপর খু’নীদের অবিলম্বে গ্রে’প্তারে সরকার ও প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কা’মনা করেছেন।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থা’নার চলমান দায়িত্বে থাকা অফিসার ইনচার্জ ইন্সপেক্টর (ত’দন্ত)’ এইচ এম জসিম উদ্দিন ও মা’মলার ত’দন্ত কর্মক’র্তা এসআই নাহিদ মাসুম ঘটনা ও মা’মলার সত্যতা নিশ্চত করে জানান- ছালেহ আহম’দেল অ’পরাপর খু’নীদের গ্রফতারে পু’লিশের তল্লা’শী অ’ভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 5
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    5
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: