সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ৩১ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১৬ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মোবাইল-মানিব্যাগ চুরি করেন মামুনুল ও তার ভাই: পুলিশ

হেফাজতে ইস’লামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মামুনুল হককে গ্রে’প্তার করা হয়েছে। সোমবার তাকে আ’দালতে তুলে ৭ দিনের রি’মান্ড চান মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা উপ-পরিদর্শক (এসআই) সাজেদুল হক। রি’মান্ড আবেদনে হেফাজত নেতা মামুনুল হক ও তার ভাই মাহফুজুল হকসহ অন্য আ’সামিদের বি’রুদ্ধে মোবাইল ও মানিব্যাগ থেকে টাকা চু’রির অ’ভিযোগ আনা হয়।

রি’মান্ড আবেদনে মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা উল্লেখ করেন, গত বছরের ৬ মা’র্চ মোহাম্ম’দপুর সাত ম’সজিদ এলাকায় সাত গম্বুজ ম’সজিদে রাত সাড়ে ৮টায় আ’সামি মা’ওলানা মামুনুল হক ও তার ভাই মাহফুজুল হকের নির্দেশে জামিয়া রহমানিয়া আরাবিয়া মাদরাসার ছাত্র আ’সামি ওম’র এবং ওসমান বাদী ও তার সঙ্গে থাকা অন্যদের ম’সজিদে আমল (ধ’র্মীয় কাজ) করতে নিষেধ করেন। তাদের ম’সজিদ থেকে বের হয়ে যেতে বলেন আ’সামিরা।

এতে বলা হয়, বাদী প্রতিবাদ করলে মামুনুল হক ও তার ভাই মাহফুজুল হকের নির্দেশে মাদরাসার আরও ৭০-৮০ জন ছাত্র বের হয়ে বাদীকে এলোপাতাড়ি মা’রধর করে গুরুতর জ’খম করেন। আ’সামি ওম’র ও ওসমান তাদের হাতের লা’ঠি দিয়ে বাদীকে এলোপাতাড়ি আ’ঘাত করেন। লা’ঠির আ’ঘাতে গুরুতর জ’খম হয়ে ম’সজিদের ভেতরে শুয়ে পড়েন বাদী।

‌’এরপর আ’সামিরা বাদীর কাছে থাকা একটি স্যামসাং মোবাইল, নগদ সাত হাজার টাকা, ২০০ ডলার ও ব্র্যাক ব্যাংকের একটি ডেবিট কার্ডসহ বাদীর মানিব্যাগ নিয়ে যান। বাদীকে পুনরায় ম’সজিদে প্রবেশ করলে হ’ত্যা করা হবে বলে হু’মকি দেন আ’সামিরা।’

পরে শুনানি শেষে বেলা ১১টা ৩৩ মিনিটের দিকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী সাত দিনের রি’মান্ড মঞ্জুর করে আদেশ দেন।

মা’রধর, হ’ত্যার উদ্দেশ্যে আ’ঘাতে গুরুতর জ’খম, চু’রি, হু’মকি ও ধ’র্মীয় কাজে ইচ্ছাকৃতভাবে গোলযোগের অ’ভিযোগ এনে স্থানীয় এক ব্যক্তি মোহাম্ম’দপুর থা’নায় মামুনুলের বি’রুদ্ধে মা’মলা’টি দায়ের করেন।

রোববার দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে মোহাম্ম’দপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকে মা’ওলানা মামুনুল হককে গ্রে’প্তার করা হয়। বেশ কিছুদিন ধরে তিনি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নজরদারিতে ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 119
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    119
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: