সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫১ সেকেন্ড আগে
সোমবার, ২৬ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হবিগঞ্জ থেকে মাদ্রাসা ছাত্রকে ধরে নিয়ে নারায়নগঞ্জে হ’ত্যা

হবিগঞ্জ সদরের দারুচ্ছুন্নাত আলীয়া মাদ্রাসার এক ছাত্রকে প্রে’মের কারণে নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিয়ে হ’ত্যা করা হয়েছে। এ ঘটনায় দুই প্রে’মিকাসহ এক যুবককে আ’ট’ক করেছে হবিগঞ্জ ডিবি পু’লিশ। এ সময় পু’লিশের কাছে তারা ঘটনার কথা স্বীকার করেছে।

জানা যায়, গত ৮ এপ্রিল হবিগঞ্জ সদর উপজে’লার দক্ষিণ তেঘরিয়া গ্রামের আব্দুল হেকিমের পুত্র আলিয়া মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্র আরিফুর রহমান খোকন (১৮) কে নারায়ণগঞ্জের রূপগঞ্জ নিয়ে যায় তার প্রে’মিকা সদর উপজে’লার ছোট বহুলা গ্রামের জিতু মিয়ার কন্যা শাবনূর আক্তার (২০)। সেখানে যাবার পর শাবনূর জানতে তার বান্ধবী হবিগঞ্জ শহরের সুলতান মাহমুদপুর গ্রামের আব্দুল মালেকের কন্যা সাবিনা আক্তারের (১৪) সাথে প্রে’মের স’ম্পর্ক রয়েছে খোকনের।

এক পর্যায়ে পূর্ব পরিক’ল্পিতভাবে প্রে’মিকা শাবনূর ও সাবিনাসহ পোদ্দার বাড়ি এলাকার সোহেল মিয়ার পুত্র সুমন (১৮) প্রে’মিক খোকনকে ১১ এপ্রিল হ’ত্যা করে লা’শ রুপগঞ্জ থা’নার বরাবু এলাকায় ফেলে রাখে। পরে রূপগঞ্জ থা’না পু’লিশ লা’শের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাত’দন্ত শেষে আঞ্জুমান মফিদুল ইস’লামের নিকট হস্তান্তর করলে ১২ এপ্রিল লা’শটি রূপগঞ্জ এলাকায় দাফন করা হয়।

এদিকে পুত্রকে হারিয়ে পিতা আব্দুল হেকিম বিভিন্নস্থানে সন্ধান করতে থাকেন। কোথাও না পেয়ে তিনি নিরাশ হয়ে পড়েন। গত শনিবার রাতে তার বাড়ির পাশে মোবারক মিয়া নামের এক ব্যক্তির কাছে ফারজানা আক্তার নামের এক মে’য়ে জানায়, খোকনকে হ’ত্যা করা হয়েছে। এরপরই পিতা আব্দুল হেকিম বিষয়টি শুনে সদর থা’নায় এসে বিষয়টি জানান।

পরে এখানে কোনো প্রকার সাহায্য না পেয়ে রোববার দুপুরে হবিগঞ্জের পু’লিশ সুপার মোহাম্ম’দ উল্লার নিকট যান। তিনি ডিবির ওসি আল আমিনকে দায়িত্ব দেন। মাত্র ২ ঘন্টার ভেতরেই তিনি হবিগঞ্জ শহরের বিভিন্নস্থানে অ’ভিযান চালিয়ে উল্লেখিত তিনজনকে আ’ট’ক করে ডিবি পু’লিশ।

আ’ট’ককৃতদের জিজ্ঞাসাবাদ করলে তারা ঘটনার সত্যতা স্বীকার করে। পরে ডিবি পু’লিশ রূপগঞ্জ থা’নার পু’লিশের সাথে যোগাযোগ করে বিষয়টি নিশ্চিত হয়।

এ বিষয়ে হবিগঞ্জের পু’লিশ সুপার মোহাম্ম’দ উল্লা জানান, র’হস্য উদঘাটন হয়েছে। রূপগঞ্জ থা’নায় হ’ত্যা মা’মলা হয়েছে। আ’সামিদেরকে রূপগঞ্জ থা’না পু’লিশের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 138
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    138
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: