সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৪৮ ঘণ্টায় জ্বর না আসলে শঙ্কা মুক্ত হবেন খালেদা জিয়া: চিকিৎসক

আগামী ৪৮ ঘণ্টায় করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কোন জ্বর না আসলে অনেকটা আশঙ্কা মুক্ত হবেন বলে জানিয়েছেন তার চিকিৎসক টিমের প্রধান অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী।

রোববার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ফিরোজায় খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

এফ এম সিদ্দিকী বলেন, গত তিন দিন থেকে বেগম জিয়ার গায়ে সামান্য জ্বর উঠানামা করছিল। আজ সারাদিন তার কোন জ্বর নেই। আগামী ৪৮ ঘণ্টা এ অবস্থা বিরাজ করলে আমরা বলতে পারবো- আমরা একটা নিরাপদ জোনে চলে আসছি। আমরা তার শ্বাস প্রশ্বাস ব্যায়ামের পরামর্শ দিয়েছি। তার ব্লাড সুগারসহ অন্যান্য যেসব প্যারামিটার রয়েছে সেগুলো ঠিক আছে। তার কাশি নেই, গলা ব্যাথা নেই। তার সবকিছু এখন পর্যন্ত স্থিতিশীল আছে।

শনিবার সন্ধ্যার পর খালেদা জিয়ার কোন জ্বর আসেনি, এটা খুবই ভালো লক্ষণ বলে জানান তিনি।

রাত সোয়া নয়টা থেকে প্রায় দুই ঘণ্টাব্যাপী খালেদা জিয়ার সর্বশেষ অবস্থান দেখে সিদ্দিকী বলেন, আজ খালেদা জিয়ার করোনায় আক্রান্ত হওয়ার দশম দিন। এই সময়টা করোনা রোগীর জন্য খুবই ঝুকিপূর্ণ বা বিপদজনক বলা হয়। এখন বেগম জিয়া করোনার বিপদজনক সময় পার করছেন। তারপরও তার যে শরীরের অবস্থা তা মোটামুটি খুব ভালো। বেগম জিয়া মানসিকভাবে খুবই শক্ত আছেন এবং তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

হাসপাতালে নেয়া বা কোনো ধরণের পরীক্ষা করার কোনো পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমরা সব পরীক্ষা করিয়েছি। তার সবগুলো রিপোর্টই ভালো এসেছে। সবচেয়ে বড় কথা- খালেদা জিয়া নির্দ্বিধায় আমাদের সাথে কো অপারেশন করছেন।

খালেদা জিয়ার পরিবারের পক্ষ থেকে তার ছেলে তারেক রহমান বা অন্যান্যরা খোঁজ খবর রাখছেন কিনা- জানতে চাইলে সিদ্দিকী বলেন, প্রতিনিয়ত তারা খোঁজ খবর নিচ্ছেন। সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন। তিনি আমাদের মাধ্যমে দেশবাসীর কাছে এবং দলের নেতাকর্মীদের কাছে দোয়া চেয়েছেন।

এসময়ে তার সঙ্গে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, অধ্যাপক ডা. শাকুর খান, ডা. মোহাম্মদ আল মামুন উপস্থিত ছিলেন।

রাত সাড়ে নয়টায় ল্যাব এইড হাসপাতালের টেকনোলজিষ্টা সবুজ প্রবেশ করেন এবং তিনিও প্রায় দুই ঘন্টা সেখানে অবস্থান করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 19
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    19
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: