সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
রবিবার, ৯ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৬ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘ইলিয়াস আলী গু’ম হওয়ার আগের রাতে এক নেতার সঙ্গে চরম বাকবিতন্ডা হয়’

বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলী গু’ম হওয়ার আগের রাতে এক নেতার সঙ্গে তার চরম বাকবিতন্ডা হয়। ইলিয়াস গু’ম হওয়ার ৯ বছর পর এক আলোচনা সভায় এমন বি’স্ফো’রক তথ্য দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির প্রভাবশালী সদস্য মির্জা আব্বাস।

তিনি বলেন, ইলিয়াস গু’ম হওয়ার আগের রাতে দলীয় অফিসে কোনো এক ব্যক্তির সঙ্গে তার বাকবিতন্ডা হয় মা’রাত্মক রকমের।

শনিবার এক আলোচনা সভায় মির্জা আব্বাস এর সঙ্গে আওয়ামী লীগ বা সরকার জ’ড়িত নয় বলে মন্তব্য করেন। ‘গু’মের’ পেছনে নিজ দলের কারো সংশ্লিষ্টতার ইঙ্গিত দেন।

সিলেট বিভাগ জাতীয়তাবাদী সংহতি সম্মিলনীর উদ্যোগে এক ভা’র্চুয়াল আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

কারো নাম উল্লেখ না করে মির্জা আব্বাস বলেন, ইলিয়াস গু’ম হওয়ার আগের রাতে দলীয় অফিসে কোনো এক ব্যক্তির সঙ্গে তার বাকবিতন্ডা হয় মা’রাত্মক রকমের। ইলিয়াস তাদের খুব গালিগালাজ করেছিল। সেই যে পেছন থেকে দংশন করা সা’পগুলো আমাদের দলে এখনও রয়ে গেছে।

ভা’র্চুয়াল সভায় উপস্থিত দলের মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্যে করে তিনি আরও বলেন, যদি এদেরকে দল থেকে বিতাড়িত না করেন, তাহলে কোনো পরিস্থিতিতেই দল সামনে এগুতে পারবেন না।

মির্জা আব্বাস বলেন, বাংলাদেশের স্বাধীন-সার্বভৌমত্ব যে ভুলন্ঠিত হতে যাচ্ছে এটার জ্বলন্ত প্রমাণ হলো ইলিয়াস আলীর গু’ম। আমি জানি, বাংলাদেশ সরকার বা আওয়ামী লীগ সরকার ইলিয়াসকে গু’ম করে নাই। কিন্তু গু’মটা করলো কে? এই সরকারের কাছে আমি এটা জানতে চাই।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য আরও বলেন, একজন জলজ্যান্ত তরতা’জা রাজনৈতিক নেতা গু’ম হয়ে গেলেন দেশের অভ্যন্তর থেকে, আমাদের একজন নেতা সালাহউদ্দিন আহমেদকে দেশ থেকে পাচার করে নিয়ে গেল, আমাদের চৌধুরী আলমকে গু’ম করে দেওয়া হলো, আমাদের কত ছে’লেকে গু’ম করে দেয়া হলো-আমি বুঝলাম এই সরকার করে না। করলো কারা? আমি বলতে চাই, যারা করেছে তারা এদেশের স্বাধীনতা চায় না, তারা এদেশটাকে স্বাধীনতা সার্বভৌমত্ব থাকতে দেবে না।“

প্রসঙ্গত, ২০১২ সালের ১৭ এপ্রিল রাজধানীর বনানী থেকে গাড়িচালক আনসার আলীসহ নি’খোঁজ হন ইলিয়াস আলী। বিএনপির অ’ভিযোগ তাকে সরকারই ‘গু’ম’করেছে। তবে সরকার বরাবরই এই অ’ভিযোগ অস্বীকার করে আসছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 22
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    22
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: