সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
রবিবার, ৯ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৬ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নুর মানসিক বিকারগ্রস্ত, উল্টোপাল্টা কথাবার্তা বলেন: ছাত্রলীগ

গত বুধবার ফেসবুক লাইভে এসে সাবেক ডাকসু ভিপি নুরুল হক নুরের ‘আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রকৃত মু’সলমান না’ এমন মন্তব্যকে পাগলের প্রলাপের সঙ্গে তুলনা করেছে ছাত্রলীগ।

নুরের বক্তব্যের প্রতিক্রিয়ায় শুক্রবার ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, নুর মানসিক বিকারগ্রস্ততার জায়গা থেকে সব সময় উল্টোপাল্টা কথাবার্তা বলেন। এর দ্বারা তিনি ইতোমধ্যে ছাত্র সমাজের কাছে হাসিরপাত্র হিসেবে উপস্থাপিত হয়েছেন। তার কথায় এখন আর কেউ গুরুত্ব দেয় না।

দেশের ধ’র্মীয় অনুভূতি ও রাজনীতি স’ম্পর্কে নুরের ‘বিন্দুমাত্র জ্ঞান নেই’ বলে মন্তব্য করে লেখক বলেন, আওয়ামী লীগবিরোধী হিসেবে নিজেকে প্রচার করার জন্য, তিনি এরকম পাগলের প্রলাপ ছড়ান। এসময় তিনি নুরের মানসিক সুস্থতা কা’মনা করেন।

গত বুধবার নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে লাইভে ১ ঘণ্টা ১১ মিনিট বক্তব্য দেন নুর। সেখানে তিনি বলেন, আওয়ামী লীগের উগ্রবাদীরা আলেম উলামাদের নিয়ে যেভাবে বিদ্বেষ ছড়াচ্ছে, তাদের চরিত্র হ’রণ করছে, এরা মু’সলমান হতে পারে না।

করো’নাভাই’রাসের বিস্তার রোধে সর্বত্র জনসমাগম বন্ধের পাশাপাশি ম’সজিদে জামাতে মু’সল্লির সংখ্যা বেঁধে দেওয়ার যে নির্দেশনা সরকার দিয়েছে, তা অমান্য করার জন্যও সবাইকে আহ্বান জানান নুর।

হেফাজতে ইস’লামের নেতা মামুনুল হকের রিসোর্ট কা’ণ্ড সরকারের ‘চাল’ বলেও দাবি করেন তিনি।

আওয়ামী লীগ সরকারকে ‘জালিম’ আখ্যা দিয়ে নূর বলেন, এই জালিমের বি’রুদ্ধে কথা, জনগণকে সংগঠিত করা এখন ফরজ হয়ে গেছে।

ছাত্রলীগ-যুবলীগের নেতাদের উদ্দেশে তিনি বলেন, যারা নিজেদের মু’সলমান দাবি করেন, অন্তত আওয়ামী লীগ কইরেন না।

তবে তার বক্তব্যকে বি’কৃতভাবে প্রচার করা হয়েছে বলে অ’ভিযোগ করেছেন নুর। তিনি বলেন, লাইভে আমি বলেছি, এই বিনা ভোটের মাফিয়া সরকার ভিন্নমতের উপর দমন-পীড়ন-চালিয়ে ক্ষমতায় আছে, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মানুষ হ’ত্যা করেছ, এমনকি এই পবিত্র রমজান মাসেও ইফতার বিতরণকালে ক্যাম্পাস থেকে আখতারকে গ্রে’প্তার করা হয়েছে, আলেম ওলামাদের গ্রে’প্তার করা হয়েছে, বিদ্বেষ ছড়ানো হয়েছে। এগুলো প্রকারান্তে ইস’লামের বি’রুদ্ধে বিদ্বেষ ছড়ানো। এজন্য আমি বলেছি আওয়ামী লীগের এই কর্মকা’ণ্ড কোনো মু’সলমান সম’র্থন করতে পারে না। কোনো বিবেকবান মানুষই সরকারের এই কর্মকা’ণ্ড সম’র্থন করতে পারে না। এসব বলেছি আমি।

ছাত্রলীগের মন্তব্যের বিষয়ে তিনি বলেন, আওয়ামী লীগ ভা’রতের সম’র্থন নিয়ে ক্ষমতায় আছে। তাদের মধ্যে ভা’রতের এজেন্ট রয়েছে। গণতান্ত্রিক মতবাদকে যারা ‘আবোল-তাবোল’ বলে মন্তব্য করছে, তারা আসলে কোন মানসিকতার লোক তা বিবেচনা করা উচিত।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 10
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    10
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: