সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৫ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গো’লাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধ’র্ষণ চেষ্টায় পুরোহিত গ্রে’প্তার

সিলেটের গো’লাপগঞ্জের বাঘায় মন্দিরে তরুণীকে ধ’র্ষণের চেষ্টার অ’ভিযোগে এক পুরোহিতকে গ্রে’প্তার করেছে গো’লাপগঞ্জ মডেল থা’না পু’লিশ। বুধবার রাতে উপজেেলার বাঘা কালাকোনা থেকে তাকে গ্রে’প্তার করা হয়।

এদিকে একজন পুরোহিত কর্তৃক গরীব অসহায় পরিবারের কন্যাকে ধ’র্ষণের চেষ্টার বিষয়টি বাঘা তথা পুরো উপজে’লায় তুলপাড় সৃষ্টি হয়েছে। ঐ তরুণী ধ’র্মীয় শিক্ষা লাভের জন্য পুরোহিতের কাছে গিয়ে পুরোহিতের লালসার শিকার হয়েছিল বলে প্রাপ্ত সংবাদে জানা যায়।

স্থানীয় ও পু’লিশ সূত্রে জানা যায়, গো’লাপগঞ্জ উপজে’লার বাঘা ইউনিয়নের কালাকোনা গ্রামে শ্রী শ্রী গিরিধারী জিও মন্দিরের পুরোহিত হিসাবে দায়িত্ব পালন করছেন টাংগাইল জে’লার দেলদোহার থা’নার সিলিমপুর গ্রামের কালু চৌহান এর পুত্র প্রা’ণ গবিন্দ দাস বাবাজি ওরফে ফরেস্ট চৌহান (৪৬)। ধ’র্মীয় শিক্ষা লাভের জন্য ঐ পুরোহিতের কাছে প্রায়ই যাওয়া আসা করতেন এলাকার তরুণ-তরুণী সহ বিভিন্ন বয়সী হিন্দু ধ’র্মের অনুসারীরা। মন্দিরের পাশ্ববর্তী বাড়ীর জনৈক তরুণী অন্যান্য সময়ের মত গত ১৩ এপ্রিল সন্ধ্যা ৭ টায় ধ’র্মীয় শিক্ষা লাভের জন্য গেলে মন্দিরের পুরোহিত গবিন্দ দাস বাবাজি ওরফে ফরেস্ট চৌহান এর লালসার শিকার হন ঐ তরুণী। পুরোহিত ও তার অ’পর সহযোগি কালাকোনা গ্রামের চতুল দেবের পুত্র দিপংকর দেব তপন (৩৮) মে’য়েটিকে মন্দির থেকে জরুরী কাজের কথা বলে মন্দিরের পাশে নিয়ে যায়। সেখানে তারা মে’য়েটির মুখে চেপে ধরে ধ’র্ষণের চেষ্টা করলে মে’য়েটি তাদের কবল থেকে বাঁচতে ও নিজের সম্ভ্রম বাঁ’চাতে চি’ৎকার শুরু করে। এ সময় আশপাশ এলাকার লোকজন ও মে’য়েটির আত্মীয়-স্বজন এগিয়ে এসে তাকে অর্ধন’’গ্ন অবস্থা উ’দ্ধার করেন।

পরে তার তথ্য মতে মন্দিরের পুরোহিত গবিন্দ দাস বাবাজি ওরফে ফরেস্ট চৌহানকে এলাকাবাসী আ’ট’ক করে গণধোলাই দিলে তরুণীকে ধ’র্ষণের চেষ্টার বিষয়টি পুরোহিত স্বীকার করেন। এ সময় পুরোহিতের অ’পকর্মের সাথী দিপংকর দেব তপন পালিয়ে যায়। বিষয়টি গো’লাপগঞ্জ উপজে’লার বাঘা ইউনিয়ন তথা বিভিন্ন এলাকায় তুলপাড় সৃষ্টি করেছে।

এদিকে মে’য়ের অ’ভিযোগের প্রেক্ষিতে গবিন্দ দাস বাবাজি ওরফে ফরেস্ট চৌহান ও দিপংকর দেব তপন এর বি’রুদ্ধে গো’লাপগঞ্জ মডেল থা’নায় একটি মা’মলা (মা’মলা নং-১২/ ১৪-০৪-২০২১ইং) দায়ের করেছেন।

এ ব্যাপারে গো’লাপগঞ্জ মডেল থা’নার অফিসার ইনচার্জ মোহাম্ম’দ হারুনূর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অ’ভিযোগের প্রেক্ষিতে একজনকে গ্রে’প্তার করা হয়েছে, অন্যজনকে গ্রে’প্তারের চেষ্টা অব্যাহত আছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: