সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
রবিবার, ৯ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৬ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

১৬ বছর পর জুড়ী উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ

সম্মেলনের প্রায় দেড় বছর পর মৌলভীবাজার জে’লার জুড়ী উপজে’লা আওয়ামীলীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে মৌলভীবাজার জে’লা আওয়ামীলীগ। মৌলভীবাজার জে’লা আওয়ামীলীগের সভাপতি নেছার আহম’দ এমপি এবং জে’লা সাধারণ সম্পাদক ও জে’লা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান স্বাক্ষরিত কমিটিতে বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন কে সভাপতি এবং ফুলতলা ইউপি চেয়ারম্যান মাসুক আহম’দকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। জে’লা আওয়ামীলীগের সভাপতি নেছার আহম’দ এমপি এই কমিটির অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেছেন।

আওয়ামীলীগের দলীয় সূত্রে জানা যায়,২০০৫ সালে উপজে’লা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। দীর্ঘ ১৪ বছর পর ২০১৯ সালের ১২ অক্টোবর উপজে’লা আওয়ামীলীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে শুধুমাত্র সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করা হয়।কাউন্সিলের দেয় বছর পর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। অবশেষে ২০০৫ সালের আহবায়ক কমিটি ঘোষণার ১৬ বছর পর উপজে’লা আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি আলোর মুখ দেখল।

পূর্ণাঙ্গ কমিটি গঠনের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে কমিটিতে স্থান পাওয়া পছন্দের নেতাসহ জুড়ী-বড়লেখা আসনের এমপি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রীকে অনেকেই অ’ভিনন্দনসহ শুভেচ্ছা জানাচ্ছেন।অ’ভিনন্দনের পাশাপাশি অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে গঠিত কমিটির সমালোচনা করছেন।

জে’লা আওয়ামীলীগের সভাপতি নেছার আহম’দ এমপি বলেন,করো’না মহামা’রিসহ বিভিন্ন কারণে কমিটি প্রকাশে বিলম্ব হয়েছে। এ সময় তিনি আরোও বলেন আওয়ামীলীগ বাংলাদেশের সবচেয়ে বড় একটি প্রাচীনতম রাজনৈতিক দল।দলীয় পদ পাওয়ার ক্ষেত্রে দলীয় নেতাকর্মীদের মধ্যে বিপুল আকাঙ্ক্ষা থাকবে এটাই স্বাভাবিক। আমি মনে করি যোগ্যতার ভিত্তিতেই উপজে’লা কমিটি করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মাসুক মিয়া, এডভোকেট আব্দুল খালিক, গুলশান আরা মিলি, আদর উদ্দিন, আব্দুন নূর, রঞ্জিত কুমা’র নাথ, জাকির হোসেন কালা, শামসুজ্জামান রানু, এড. আব্দুর রহমান।

যুগ্ম সাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাশ, শাহাব উদ্দিন আহম’দ লেমন, বদরুল ইস’লাম।

আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল ইস’লাম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মিজানুর রহমান খোকন, তথ্য ও গবেষণা সম্পাদক কি’শোর রায় চৌধুরী মনি, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আহম’দ ফয়ছল নাহিদ, দপ্তর সম্পাদক শরদেন্দু দাশ শেখু, ধ’র্মবিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল মুমীন শরীফ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, বিজ্ঞান ও প্রযু’ক্তি বিষয়ক সম্পাদক মো. আরমান আলী, মহিলা বিষয়ক সম্পাদক রঞ্জিতা শর্মা, মুক্তিযু’দ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস শহীদ চৌধুরী খুশী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইম’রুল ইস’লাম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শাহানা চৌধুরী, শ্রম সম্পাদক সুভাষ গোয়ালা, সাংস্কৃতিক সম্পাদক শিরিন আক্তার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক বিমল মোদক।

সাংগঠনিক সম্পাদক মাহবুবুল ইস’লাম কাজল, জাহাঙ্গীর আলম, আব্দুস সাত্তার।সহ দপ্তর সম্পাদক কমল বোনার্জি, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক জামিল আহম’দ, কোষাধ্যক্ষ রহমত আলী প্রমুখ।

এছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন হাজী শফিক আহম’দ, এম এ মোঈদ ফারুক, আব্দুস সালাম, শ্রীকান্ত দাস, নজরুল ইস’লাম চৌধুরী মাখন, আব্দুল কাদির, রাজকুমা’র বারই,শি’বু পদ দে সরকার, কাঞ্চন চক্রবর্তী, আব্দুল কাদির দারা,জুবের হাসান জেবলু,ইছবর আলী, মামুনুর রশীদ সাজু, একলাছ মিয়া, মঈনুল ইস’লাম মঈন, কাইয়ূম ভূঁইয়া, আফজাল হোসেন চিকন, শাহীন আহম’দ, জিল্লুর রহমান,আনফর আলী, অটল কৃষান সিংহ শি’বেন, তাজুল ইস’লাম, শাহীন আহম’দ,সাচ্চু মিয়া,জোয়ালা প্রসাদ চৌবে, দিলিপ ত্রিপাটি,কাজল বাউরী,মিফতা উদ্দিন কা’মাল,বাদল রুদ্র পাল, আজিজুর রহমান,বাবু লাল দাশ,সুমন ঘোষ, জাহিদ হোসেন, জমসেদুল ইস’লাম, শেখরুল ইস’লাম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 10
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    10
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: