সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘স্যার, আমার হুঁশ ছিল না, জোসের কারণে বলে ফেলেছি’

র‍্যাবের হাতে আ’ট’কের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদেই বিতর্কিত ওয়াজ মাহফিল বক্তা রফিকুল ইস’লাম ওরফে ‘শি’শুবক্তা’ বলেন, “স্যার, আমা’র হুঁশ ছিল না। জোসের কারণে বলে ফেলেছি। বেহুঁশে থাকলে অনেকে তো অনেক কিছুই বলে ফেলে।”

দফায় দফায় রফিকুলের আকুতি ছিল, ভবিষ্যতে তিনি আর এমনটা করবেন না।

সম্প্রতি রফিকুল ইস’লাম তার এক বক্তৃতায় বলেছিলেন, ‘‘রাষ্ট্রপতি মানি, রাষ্ট্রপতি যদি আল্লাকে মানে। আমি রাষ্ট্রপতি মানি, রাষ্ট্রপতি যদি ইস’লাম মানে। আমি প্রধানমন্ত্রী মানি, যদি সে ইস’লাম মানে। এই কচুর প্রধানমন্ত্রী মানি না যদি সে ইস’লামের বি’রুদ্ধে যায়।… আমা’র পৃথিবীতে, আমা’র সংবিধানে, আমা’র ডিকশনারিতে কোনো প্রধানমন্ত্রী নাই, রাষ্ট্রপতি নাই যদি ইস’লামের বি’রুদ্ধে যায়। মানি সে প্রধানমন্ত্রী, মানি না সে স্বরাষ্ট্রমন্ত্রী। আমি মানি না, আম’রে মা’রবা? রি’মান্ডে নিবা? জে’লে নিবা? ফাঁ’সি দিবা, তাই তো? তোমাদের সংবিধান যা বলে, তোমাদের আইন যা বলে তা করবা, আমা’র আল্লাহর আইন যা বলে, তাই তাই করবো।’’

এখনো ইউটিউবসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তার এই বক্তব্যসহ আরও অনেক উস্কানিমূলক বক্তব্য সরকারের ভিতরে এবং বাইরে নানা প্রতিক্রিয়ার জন্ম দেয়।

এর আগে রাষ্ট্রবিরোধী ও উসকানিমূলক কথাবার্তা এবং রাষ্ট্রের শীর্ষ ব্যক্তিদের নিয়ে কটাক্ষ করার অ’ভিযোগে রফিকুল ইস’লাম মাদানীকে আ’ট’ক করে রেব। বুধবার ভোরে নেত্রকোনা পূর্বধলা উপজে’লার লেটিরকান্দার নিজ বাড়ি থেকে তাকে আ’ট’ক করা হয়।

এদিকে বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে আ’দালতের মাধ্যমে তাকে জে’ল হাজতে পাঠানো হয়েছে বলে জানান গাজিপুর মেট্রোপলিটন পু’লিশ (জিএমপি) কমিশনার লুৎফর কবির। এর আগে রফিকুলের বি’রুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলা করে তাকে পু’লিশের হাতে তুলে দেয় রেব।

জিএমপি কমিশনার লুৎফর কবির বলেন, “ডিজিটাল নিরাপত্তা আইনে গতকাল রাতে গাছা থা’নায় মা’মলা হয়। মা’মলায় অ’ভিযোগ করা হয় তিনি আইন না মেনে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিদের বিষয়ে কু’রুচিপূর্ণ মন্তব্য করেছেন। ওই মা’মলায় আ’দালতের মাধ্যমে তাকে জে’ল হাজতে পাঠানো হয়েছে।”

গত ২৫ মা’র্চ ভা’রতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিরোধী বি’ক্ষোভ সমাবেশ করার সময় শাপলা চত্বর থেকে রফিকুল ইস’লাম মাদানীকে আ’ট’ক করে পু’লিশ। পরে ‘শি’শু’ মুচলেকা দিয়ে ছাড়া পান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 196
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    196
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: