সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ৪৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মা ও মে`য়ের অ`শ্লী`ল ভিডিও ধারণ করে ফেসবুকে প্রচার: দুই ভাই গ্রে`প্তার

চট্টগ্রামে এক কলেজছা’ত্রী ও তার মায়ের অ`শ্লীল ভিডিও ধারণ করে ফেসবুকে প্রচার এবং টাকা দাবির অ’ভিযোগে দুইজন গ্রে’প্তার করেছে কাউন্টার টেরোরিজম ইউনিট।

বুধবার (৭ এপ্রিল) রাতে প্রবর্তক সংঘের পাহাড় এবং নন্দনকানন এলাকায় অ’ভিযান চালিয়ে তাদেরকে গ্রে’প্তার করা হয়। গ্রে’প্তার তারা হলো- অ’ভিষেক সেন শর্মা (১৯) ও আদিত্য বড়ুয়া (১৮)।বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের অ’তিরিক্ত উপ-কমিশনার আসিফ মহিউদ্দীন।

পু’লিশ জানায়, বুধবার নগরীর পাঁচলাইশ থা’নায় দায়ের করা মা’মলায় কলেজছা’ত্রী অ’ভিযোগ করেছেন, গত ২৯ মা’র্চ রাতে তার ফেসবুক ম্যাসেঞ্জারে এবং হোয়াটস অ্যাপে বাসায় পোশাক পাল্টানোর ভিডিও পাঠায় অ’ভিষেক। কলেজছা’ত্রী এবং তার মা অ’ভিষেকের সঙ্গে যোগাযোগ করলে সে জানায়, এ ধরনের আরো ভিডিও সে বিভিন্ন জনের ম্যাসেঞ্জারে পাঠিয়েছে। সেগুলো প’র্নসাইটে আপলোডের হু’মকি দিয়ে সে ৯ হাজার টাকা দাবি করে। ওই ছা’ত্রীকে তার মায়েরও একই ধরনের কয়েকটি অশ্লীল ভিডিও ফেসবুকে এবং হোয়াটস অ্যাপে পাঠায়। এরপর তারা বিষয়টি কাউন্টার টেরোরিজম ইউনিট এবং পাঁচলাইশ থা’নাকে অবহিত করে।

কাউন্টার টেররিজম ইউনিটের অ’তিরিক্ত উপ-কমিশনার আসিফ মহিউদ্দীন জানান, নগরীর পাঁচলাইশ থা’নার প্রবর্তক সংঘের পাহাড়ে ও নন্দনকানন এলাকায় বুধবার দিনে অ’ভিযান চালিয়ে দু’জনকে আ’ট’ক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে রাতে তাদের গ্রে’প্তার দেখানো হয়েছে। অ’ভিষেককে জিজ্ঞাসাবাদে স্বীকার করে প্রবর্তক সংঘের পাহাড়ের প্রহরীর ছে’লে এই ভিডিও করে অ’ভিষেককে দিয়েছে। তারা দুজনে আপন খালাতো ভাই। এদের মধ্যে অ’ভিষেক চট্টগ্রাম ইন্ডিপেন্ডেন্ট ইউনিভা’র্সিটির বিবিএতে পড়ালেখা করছেন। আদিত্য সেন্টপ্লাসিড স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি’র ছাত্র।

অ’ভিষেক তার খালাতো ভাই আদিত্যকে দিয়েছে। আদিত্য ভিন্ন নামে একটি ফেসবুক অ্যাকাউন্ট খুলে সেগুলো কয়েকজন বন্ধুর ম্যাসেঞ্জারে দেয় এবং প’র্ন সাইটে দেয়ার প্রক্রিয়া সম্পন্ন করে। এরপর নন্দনকানন এক নম্বর গলি থেকে আদিত্যকে গ্রে’প্তার করা হয়েছে। আর প্রহরীর ছে’লেকে গ্রে’প্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

আ’ট’ক দু’জনের বি’রুদ্ধে প’র্নগ্রাফি আইনে দায়ের হওয়া মা’মলায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান কাউন্টার টেরোরিজম ইউনিটের কর্মক’র্তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: