সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মামুনুল হকের সম’র্থকদের বি’ক্ষোভ মিছিল থেকে হা’মলায় আ’হত আ.লীগ নেতার মৃ’ত্যু

হেফাজত ইস’লামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে নারীসহ অব’রুদ্ধের প্রতিবাদে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার কোদালায় তাৎক্ষণিক বের করা মিছিল থেকে হা’মলায় গুরুতর আ’হত আওয়ামী লীগ নেতা মো. মুহিবুল্লাহ (৫৪) মা’রা গেছেন।

চারদিন মৃ’ত্যুর সাথে ল’ড়াই করে চট্টগ্রাম নগরীর পার্কভিউ হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৭ এপ্রিল) ভোররাত ১টার দিকে তিনি মা’রা যান বলে হাসপাতা’লের পরিচালক মো. রেজাউল করিম নিশ্চিত করেন। এর আগে লাইফ সা’পোর্টে ছিলেন মুহিবুল্লাহ।

পু’লিশ ও স্থানীয়রা জানায়, গত শনিবার (৩ এপ্রিল) রাত ৮টার দিকে হেফাজত ইস’লামের যুগ্ন মহাসচিব মামুনুল হক নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে একটি রিসোর্টে নারীসহ অব’রুদ্ধের খবর ছড়িয়ে পড়লে রাঙ্গুনিয়ার কোদালায় একটি বি’ক্ষোভ মিছিল বের করেন বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা। মিছিলে হেফাজতের স্থানীয় নেতাকর্মীরাও যোগ দেন। মিছিলের অগ্রভাগে নেতৃত্ব দেন বিএনপি নেতা ইউনুছ মনি। মিছিলটি ইউনিয়নের ২নং ওয়ার্ড থেকে শুরু করে পূর্ব কোদালা ৬ নং ওয়ার্ড পর্যন্ত যান। পরে ৫নং ওয়ার্ড দক্ষিণ পাড়া জামে ম’সজিদের সামনে বি’ক্ষোভ মিছিল থেকে লা’ঠিসোটা নিয়ে বেধড়ক মা’রধর করা হয় যুবলীগ নেতা আবদুল জব্বার, দিলদার আজম লিটন ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোহাম্ম’দ মুহিব্বুল্লাহর ওপর।

আ.লীগ নেতা মুহিবুল্লাহর মা’থায় গুরুতর আ’ঘাত করা হয়। তার শরীরে কয়েক’শ আ’ঘাতের চিহ্ন ছিল। নগরীর পার্কভিউ হাসপাতা’লের আইসিইউতে জীবন-মৃ’ত্যুর সন্ধিক্ষণে চিকিৎসাধীন মুহিবুল্লাহকে সর্বশেষ মঙ্গলবার সন্ধ্যা থেকে লাইফ সা’পোর্টে রাখা হয়েছিল। বুধবার ভোররাত ১টায় তার মৃ’ত্যু ঘটে।

এ ঘটনায় পৃথক দুটি মা’মলা দায়ের করা হয়েছে রাঙ্গুনিয়া থা’নায়। মা’মলা দুটিতে বিএনপি-জামায়াতের কর্মী ও হেফাজত সম’র্থক ৬৪জন এজাহার নামীয় এবং অ’জ্ঞাতনামা ১৫০জনসহ মোট ২১৪জনকে আ’সামি করা হয়েছে। দুটি মা’মলাতেই উপজে’লা বিএনপি নেতা ইউনুছ মনিকে প্রধান আ’সামি করা হয়েছে।

মা’মলার বাদি ও আ’হত যুবলীগ নেতা আবদুল জব্বার জানান, বিএনপি নেতা ইউনুছ মনির নেতৃত্বে মিছিল বের করে তারা। তখন রিকশা নিয়ে আম’রা বাড়ি যাচ্ছিলাম। এসময় অ’তর্কিত দেশীয় অ’স্ত্রসস্ত্র হাতে আমাদের উপর হা’মলা করে তারা।

রাঙ্গুনিয়া থা’নার অফিসার ইনচার্জ মাহবুব মিল্কি বলেন, মা’রধরের ঘটনায় দায়ের হওয়া মা’মলা’টি এখন হ’ত্যা মা’মলায় রূপান্তর হবে। এজাহারনামীয় তিন আ’সামিকে আ’ট’ক করা হয়েছে। ঘটনার সাথে জ’ড়িত অন্যান্যদের ধরতে পু’লিশ তৎপর রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 22
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    22
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: