সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৪৯ সেকেন্ড আগে
সোমবার, ২ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৮ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মামুনুলকে নিয়ে এসপির ‘বিবৃতি’ ভুয়া

হেফাজত নেতা মামুনুল হককে নিয়ে নারায়ণগঞ্জ পু’লিশ সুপারের বরাত দিয়ে ছড়ানো বিবৃতি সঠিক নয়। তিনি এ ধরনের কোনও বিবৃতি দেননি জানিয়ে এমন পোস্ট দেখে বি’ভ্রান্ত না হতে আহ্বান জানানো হয়েছে।

সোমবার (৫ এপ্রিল) দুপুরে ‘জে’লা পু’লিশ সুপার, নারায়ণগঞ্জ’ নামে ফেসবুক পেজে দৃষ্টি আকর্ষণ করে এ ওই সতর্কবার্তা জানানো হয়েছে।

ওই ফেসবুক পোস্টে বলা হয়েছে, ‘দৃষ্টি আকর্ষণ’। ‘সম্প্রতি ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে পু’লিশ সুপার, নারায়ণগঞ্জের বরাত দিয়ে হেফাজতে ইস’লাম বাংলাদেশের নেতা জনাব মামুনুল হককে নিয়ে একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে। প্রকৃতপক্ষে পু’লিশ সুপার, নারায়ণগঞ্জ এ ধরনের কোন বিবৃতি প্রদান করেননি। সংশ্লিষ্ট সকলকে এ ধরনের অ’পপ্রচারে বি’ভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করা হলো’।

এ বিষয়ে জে’লা পু’লিশ সুপার মোহাম্ম’দ জায়েদুল আলম গণমাধ্যমকর্মীদের জানান, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে কে বা কারা এসব বি’ভ্রান্তি ছড়াচ্ছে। আম’রা তাদেরকে চিহ্নিত করার কাজ শুরু করেছি। সাধারণ মানুষ যেন এরকম বি’ভ্রান্তিকর তথ্য যাচাই না করে কোনও রকম মন্তব্য বা শেয়ার থেকে বিরত থাকতে অনুরোধ করেছি।’

এ বিষয়ে ইতোমধ্যে জে’লা পু’লিশের ফেসবুকে পেজে বিবৃতি সোমবার দুপরেই পোস্ট করে প্রতিবাদ জানানো হয়েছে বলেও জানান পু’লিশ সুপার।

প্রসঙ্গত, রোববার রাত থেকে সামাজিকমাধ্যম ফেসবুকে নারায়ণগঞ্জ জে’লা পু’লিশ সুপার জায়েদুল আলমের নাম দিয়ে যে মিথ্যা বিবৃতিটি ছড়ানো হয়।

মিথ্যা ওই বিবৃতিতে লেখা ছিল, ‘৭১ টিভি একটা ফোনালাপ প্রকাশ করেছে সেটা শুনে আমি কিছু মিলাতে পারছি না! বুঝলাম না, মামুনুল হক সাহেবের ঘটনার লাইভটি আমি সেই শুরু থেকেই দেখছিলাম, হাজার হাজার হেফাজত সদস্যরা উনাকে মিছিল করে নিয়ে গেল। উনি ঈদগাহ মাঠে বক্তব্য রাখলেন পুরোটা সময় লোকজনের শব্দে উত্তাল। এর মধ্যে স্ত্রী’র সাথে উনি কথা বললেন আর সেই ফোনালাপে কোন বাহ্যিক শব্দ শোনা গেল না! এবং এতো তাড়াতাড়ি ৭১ টিভির কাছে চলে গেল, আজব আমি তো কিছু বুঝলাম না…আরে কেমনে কী’…? আ’ট’কও নয়! গ্রে’প্তারও নয়! আম’রা উনাকে দুষ্কৃতিকারীদের হাত থেকে উ’দ্ধার করেছি!

দ্বিতীয় কথা হল ধ’র্ষণ, নারী নি’র্যা’তনের বিচার চেয়ে অনেকেই বিচার না পেয়ে আত্মহ’ত্যা করে। প্রথম স্ত্রী’, ২য় স্ত্রী’ বা দুই স্ত্রী’র পরিবারের কেউ কোন জায়গায় মামুনুল হকের বি’রুদ্ধে অ’ভিযোগ দিলো না। অথচ বিচার করার জন্য অনেকেই উঠে পড়ে লেগেছে। দেশের এতো উন্নয়ন কবে হইলো? দুই স্ত্রী’র যদি কোন আ’পত্তি না থাকে তাইলে, আপনাদের এতো মা’থা ব্যথা কেন?’

এদিকে, নারায়ণগঞ্জ জে’লা পু’লিশ সুপার মোহাম্ম’দ জায়েদুল আলম জানিয়েছেন তিনি কোথাও এ ধরনের কোনও পোস্ট দেননি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: