সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২৪ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তাহিরপুরে আ’গুনে পুড়ে গেছে তিনটি দোকান, দশ লাখ টাকার ক্ষতি

সুনামগঞ্জের তাহিরপুর উপজে’লায় মোটরসাইকেল গ্যারেজ, ফার্নিচার ও একটি ডেকোরেটার্সের দোকান পুড়ে কয়লা হয়ে গেছে। এ সময় দোকানে কেউ না থাকায় কোন হতাহতের ঘটনা গঠেনি। তবে কি কারণে আ’গুণের সূত্রপাত হয় বিষয়টি কেউ জানাতে পারেননি। আগুলে পুড়ে যাওয়া দোকানের ব্যবসায়ীরা হলেন, জিয়াউর রহমান,দুলু মিয়া ও শাহ আলম।

সোমবার ভোর রাতে উপজে’লার পরিষদের প্রবেশ মুখে সড়কের শেখ রাসেল মিনি স্টেডিয়ামের বিপরীত দিকে ঐ দোকান গুলোতে গভীর রাতে এই ঘটনাটি।অনেকের অ’ভিযোগ কেউ এই দোকান গুলোতে আ’গুন লাগিয়েছে।

দোকান মালিক ও প্রত্যক্ষদর্শীদের সুত্রে জানাযায়,উপজে’লার ষ্টেডিয়ামের পাশেই জিয়াউর রহমান(ফার্নিচার দোকান),দুলু মিয়া(হোন্ডা মেকানিক) ও শাহ আলম(ডেকোরেটার্সের)প্রতিদিনের মত নিজ নিজ কাজ শেষে রাতে দোকান গুলোতে তালা দিয়ে নিজ নিজ বাড়িতে চলে যান। ভোর রাত সাড়ে তিনটা চারটার দিকে আ’গুন লাগার খবর পেয়ে পার্শ্ববর্তী বিশম্ভরপুর উপজে’লা থেকে দমকল কর্মীরা এসে আ’গুন নেভায়। কিন্তু এর আগেই আ’গুনে তিনটি মোটরসাইকেল,বিভিন্ন ধরণের ফার্নিচার,গ্যারেজের বিভিন্ন উপকরণসহ সব কিছু পুড়ে কয়লা হয়ে যায়। আ’গুনে প্রায় দশ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। আজ সকালে গিয়ে দেখা যায় পুড়ে যাওয়া দোকান থেকে কয়লা সংগ্রহ করছেন দোকান মালিকরা।

দুলু মিয়া(হোন্ডা মেকানিক)জানান,আমা’র দোকানে থাকা কয়েকটি মটর সাইকেলসহ সব কিছু আ’গুনে পুড়ে গেছে। আমি এখন কি করব ভেবে পাচ্ছি না।

জিয়া রহমান(ফার্নিচার দোকান)জানান,আমা’র সব কিছু শেষ হয়ে গেছে। আমি এখন পথে বসে গেছি। কোন ভাষা খুঁজে পাচ্ছি না।

বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক মোঃ তরিকুল ইস’লাম জুবায়ের ও বালিজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ইম’রান হাসানসহ অনেকেই জানান,আম’রা অনেকেই আমাদের পছন্দ মত কাঠ কিনে দিয়ে ছিলাম আমাদের প্রয়োজনীয় ফার্নিচার বানিয়ে দিবে, অনেক ফার্নিচার তৈরীও হয়ে গিয়েছে কিন্তু রাতেই শুনি এই ঘটনা। সকালে এসে দেখি কিছুই অবশিষ্ট নেই।

হাওর বাচাও আ’ন্দোলনের তাহিরপুর উপজে’লার সিনিয়র যুগ্ম আহবায়ক সাইদুল কিবরিয়া জানান,আজ ভোর ৪ ঘটিকার সময় তাহিরপুর উপজে’লার রাসেল মিনি স্টেডিয়াম এর উওর পাশে ৩টি দোকন ও ৩টি মটরসাইকেল আ’গুনে পুরে চাই হয়ে যায়। তাহার মধ্যে আমা’র একটি মটররসাইকেল ছিলো। কালসারাদিন হাওরের বাধ পরিদর্শনে যাই, হাওর বাচাও আ’ন্দোলনের কেন্দ্রীয় কমিটির সভাপিত আবু সালেহ ভাইকে নিয়ে হাওর পরিদর্শন শেষে আসার পথে মোটরবাইক পাংচার হয়। তার পর মেকানিকের কাছে রাখি আজ ভোর ৪টায় আ’গুনে পুড়ে চাই হয়ে যায়। হাওর বাচাও আ’ন্দোলনের তাহিরপুর উপজে’লার সিনিয়র যুগ্ম আহবায়ক তোজাম্মিক হক নাসরুমের ও একটি মটর সাইকেল ছিল।

তাহিরপুর উপজে’লা নির্বাহী কর্মক’র্তা পদ্মাসন সিংহ বলেন, তিনটি সবপুড়ে কয়লা হয়ে গেছে। কি কারণে আ’গুনের ঘটনাটি ঘটেছে বিষয়টি এখনো পরিষ্কার নয়। এই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: