সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লক ডাউন না দেওয়ার দাবী সিলেটের ব্যবসায়ী ঐক্য পরিষদের

লক ডাউন না দেওয়ার দাবী জানিয়েছে সিলেট জে’লা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ। শনিবার সন্ধ্যা ৭টায় এক জরুরী মতবিনিময় সভায় ব্যবসায়ী নেতারা এই দাবি জানান।

এসময় ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন, বর্তমান সরকার সব সময় ব্যবসায়ীদের কল্যাণ কাজ করেছেন। কিন্তু আবারো লক ডাউন সিদ্ধান্ত ব্যবসায়ীদের ম’রার উপর খারার ঘা স্বরূপ। বর্তমান সময়ে আবারো লকডাউন আম’রা কোনভাবেই মেনে নিতে পারছি না। লকডাউন দিলে ব্যবসায়ীদের জন্য হতাশা ছাড়া আর কিছুই থাকবে। বক্তারা বলেন, করো’না পরিস্থিতিতে ব্যবসায়ী এখনও বিভিন্ন ঋণে জর্জ’রিত।

গত বছরে ঈদ সহ বিভিন্ন উৎসবে ব্যবসা না করার ফলে এমনতেই লোকসান গুণতে হচ্ছে ব্যবসায়ীদের। আবারো লকডাউন হলে অনেক রাস্তায় ব্যবসায়ীদের রাস্তায় বসতে হবে। ব্যবসা না করেও ব্যবসায়ীরা অনেক ক’ষ্টে সরকারি সব ট্যাক্স ও কর্মচারীদের বেতন নিয়মিত পরিশোধ করে আসছেন। এখনও তাদের অনেক ঋণের বোঝা মা’থায় রয়েছে। ব্যবসায়ীদের স্বার্থে সরকারকে লকডাউন না দেওয়ার জো’র দাবী জানান তারা। পাশাপাশি ব্যবসায়ী নেতৃবৃন্দ সরকারি স্বাস্থ্যবিধি মেনে ব্যবসায়ী পরিচালনার করার জন্য সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়।

সিলেট জে’লা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি শেখ মখন মিয়া চেয়ারম্যানের সভাপতিত্বে ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট প্লাজা মা’র্কে’টের জয়েন্ট সেক্রেটারী মো. আব্দুর রউফ, লোকমান, সিলেট প্লাজার সভাপতি মো. আজির উদ্দিন, মো. ফখরুল ইস’লাম, মো. আবুল কালাম তাজ, মুফতি নেহাল উদ্দীন, মো. শাহেদ আহম’দ, মো. রফু মিয়া, মো. আনোয়ার হোসেন, মো. জাবেদুর রহমান, মো. মা’রুফ, লিটন পাল, মুন্না আহম’দ, জুবাইর আহম’দ, ইয়াসিন সুমন, মো. মমতাজুল করিম খাঁন (জামিল), হোসেন আহম’দ, মো. নাহিদুর রহমান, উত্তম মজুম’দার, ইসতিয়াক আহম’দ সায়েল, মো, জাকারিয়া ইম’রুল, আব্দুর রহমান, মাহসিন আলী, এমজিত সুহিন, মোহাম্ম’দ আনিস, রাহেল আহম’দ চৌধুরী, মো. আলা মিয়া, মো. আমজাদ আলী, মো জয়নুল হোসেন, মোস্তাক আহম’দ, জুনায়েদ আহম’দ, এ.টি.এম খসরুজ্জামান, সাহেদ আহম’দ, অলিউর রহমান, মো. ছাদ মিয়া প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 11
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    11
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: