সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
সোমবার, ১৮ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জেলা বিএনপি নেতা ফারুকীর স্মরণে কানাইঘাটে বিএনপির শোক সভা অনুষ্ঠিত

বিএনপি নেতা সাজ্জাদুর রহমান ফারুকীর স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় কানাইঘাট সাতবাঁক ইউপি বিএনপি ও সহযোগি সংগঠনের যৌথ উদ্যোগে স্থানীয় ভবানীগঞ্জ বাজারে জেলা বিএনপির সাবেক শিল্প ও কুটির বিষয়ক সম্পাদক ও সাতবাঁক ইউপি বিএনপির সাবেক সভাপতি বিশিষ্ট মুরব্বী সাজ্জাদুর রহমান ফারুকীর শোক সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল কাহির চৌধুরী।

সাতবাঁক ইউপি বিএনপির আহ্বায়ক আব্দুল করিমের সভাপতিত্বে ও বিএনপি নেতা ইউপি সদস্য ফারুক আহমদের পরিচালনায় শোক সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কানাইঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, উপজেলা যুবদলের আহ্বায়ক সাজ উদ্দিন সাজু।

শোক সভায় বক্তারা বলেন, সাজ্জাদুর রহমান ফারুকী মৃত্যুর আগ পর্যন্ত বিএনপির একজন সক্রিয় নেতা হিসাবে অভিভাবকের দায়িত্ব পালন করে ছিলেন। কানাইঘাটে বিএনপিকে সুসংগঠিত করতে তার অনেক অবদান রয়েছে। এলাকার অসংখ্য উন্নয়ন মূলক কাজে তিনি সম্পৃক্ত ছিলেন। জেলা বিএনপির শিল্প ও কুটির বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপির বিভিন্ন পদ সহ সাতবাঁক ইউপি বিএনপির সভাপতির দায়িত্ব তিনি পালন করে ছিলেন অত্যন্ত নিষ্ঠার সাথে। তার মৃত্যুতে জাতীয়তাবাদী দল একজন নিবেদিত প্রান কর্মী ও উপজেলাবাসী একজন সর্বজন শ্রদ্ধেয় সালিশ ব্যক্তিত্বকে হারিয়েছে যা সহজে পূরণ হওয়ার মতো নয় উল্লেখ করে তার আত্মার মাগফিরাত কামনা করেন বক্তারা।

শোক সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য আবু সিদ্দিক, ফখরুদ্দিন, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি বিএনপির আহ্বায়ক শফিকুর রহমান মেনন, বিএনপি নেতা আব্দুল কাহির, জেলা স্বেচ্ছা সেবকদল নেতা রুবেল আহমদ, উপজেলা খেলাফত মজলিসের সহ সভাপতি ইউপি সদস্য ছাব্বির আহমদ, বিএনপি নেতা আব্দুর রব, ইউপি সদস্য মরহুম সাজ্জাদুর রহমান ফারুকীর ছেলে জাহাঙ্গীর শামীম কামরুল, হেলাল উদ্দিন মামুন , নজরুল ইসলাম, ছাত্রদল নেতা হাফিজ আহমদ সুজন, আবু রায়হান পাভেল, হাবিব আহমদ, আহাদ হোসেন, সেলিম আহমদ রনি প্রমুখ। শোক সভা শেষে সাজ্জাদুর রহমান ফারুকীর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুর রহিম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: