সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৩ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে চরম ভ’য়াবহতার দিকে করো’না পরিস্থিতি, আ’ক্রান্ত আরো ১১৬, মৃ’ত্যু ১

সিলেটে বেড়েই চলেছে করো’না আ’ক্রান্ত রোগর সংখ্যা। গত ২৪ ঘন্টায় বিভাগে আরও ১১৬ জনের শরীরে এই ভাই’রাসের সংক্রমণ শনাক্ত করা হয়েছে। যা নিয়ে সিলেট বিভাগে মোট করো’না প্রমাণিত রোগীর সংখ্যা ১৭ হাজার ৬০৭ জনে দাঁড়ালো। একদিন বিভাগে করো’নায় আ’ক্রান্ত হয়ে আরও এক রোগীর মৃ’ত্যু হয়েছে।

শুক্রবার (২ এপ্রিল) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ১১৬ জনের দেহে করো’নাভাই’রাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। গত একদিনে বিভাগে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৫৬ জন। যা নিয়ে সিলেটে মোট সুস্থ রোগীর সংখ্যা ১৬ হাজার ১৮১ জন।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেটে শনাক্ত হওয়া ১১৬ জন করো’না আ’ক্রান্ত রোগীর ৮০ জনই সিলেট জে’লার বাসিন্দা। এছাড়া সুনামগ্নজ জে’লায় ৭ জন, হবিগঞ্জ জে’লায় ২ জন ও মৌলভীবাজারে আরও ১৬ জন করো’নায় আ’ক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এদিন সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন আরও ১১ জন করো’না আ’ক্রান্ত রোগী শনাক্ত হয়।

নতুন করে করো’নায় আ’ক্রান্ত ১১৫ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করো’না প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ৬০৭ জনে। যাদের মধ্যে সিলেট জে’লায় ১০ হাজার ৮৯৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬০১ জন, হবিগঞ্জ জে’লায় ২ হাজার ৫৮ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৫৫ জন।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৩৩ জন করো’নাভাই’রাসে আ’ক্রান্ত রোগী বাসা ও হাসপাতা’লে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে উঠেছেন, যাদের সকলেই সিলেট জে’লার বাসিন্দা। এরমধ্য দিয়ে বিভাগে করো’না থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৬ হাজার ২১৪ জন। যাদের মধ্যে সিলেট জে’লায় ১০ হাজার ৬৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৩২ জন, হবিগঞ্জ জে’লায় ১ হাজার ৬৯৫ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯২৪ জন।

এদিকে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করো’নায় আ’ক্রান্ত হয়ে ১ জন মৃ’ত্যুবরণ করেছেন। মা’রা যাওয়া সিলেটের এই ব্যক্তিকে নিয়ে বিভাগে মোট মৃ’ত্যুবরণ করা রোগীর সংখ্যা ২৯১ জন। এরমধ্যে সিলেট জে’লার ২২৪ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৭ জন এবং মৌলভীবাজারের ২৪ জন।

সিলেটের চার জে’লা মিলে ১০৪ জন করো’না আ’ক্রান্ত রোগী হাসপাতা’লে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৯৮ জনই সিলেট জে’লার বিভিন্ন হাসপাতা’লে, হবিগঞ্জে একজন, ২ জন সুনামগঞ্জে ও ৩ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৯৭ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জে’লায়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 224
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    224
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: