সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ৩৭ সেকেন্ড আগে
সোমবার, ২ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৮ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

উচ্ছৃঙ্খল আচরণ বন্ধ না করলে কঠোর ব্যবস্থা : স্বরাষ্ট্র মন্ত্রণালয়

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভা’রতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের বিরোধিতা করে জাতীয় ম’সজিদ বাইতুল মোকাররমে বি’ক্ষোভ ও হাটহাজারিতে নি’হতের ঘটনায় হেফাজতের ডা’কা হরতা’লে ঢাকাসহ সারাদেশের বিভিন্ন স্থানে সং’ঘর্ষ, ভাঙচুর, অ’গ্নিসংযোগসহ সব ধরনের উচ্ছৃঙ্খল আচরণ বন্ধ করার জন্য সংশ্লিষ্ট সবাইকে আহ্বান জানিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। আর এটা না মানলে জনগণের জানমাল ও সম্পদ রক্ষার্থে সরকার কঠোর অবস্থান গ্রহণ করবে বলেও জানিয়েছে মন্ত্রণালয়।

রবিবার (২৮ মা’র্চ) হেফাজতে ইস’লামের সকাল-সন্ধ্যা হরতা’লের প্রভাব দেশের প্রধান জে’লা শহরগুলোতে না পড়লেও দেশের বিভিন্ন স্থানে সরকার সম’র্থক ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে হরতাল সম’র্থকদের সং’ঘর্ষের ঘটনা ঘটেছে। এমন পরিস্থিতিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মক’র্তা (সিনিয়র তথ্য অফিসার) মো. শরীফ মাহমুদ অ’পু স্বাক্ষরিত এক সংবাদ বি’জ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বি’জ্ঞপ্তিতে বলা হয়েছে, গত দুইদিন ধরে কতিপয় উচ্ছৃঙ্খল ব্যক্তি ও গোষ্ঠী ধ’র্মীয় উন্মাদনায় চট্টগ্রাম জে’লার হাটহাজারী উপজে’লা এবং ব্রাহ্মণবাড়িয়া সদর, সরাইল ও আশুগঞ্জ উপজে’লার সরকারি সম্পত্তি ধ্বংস করছে। যার মধ্যে উপজে’লা পরিষদ, থা’না ভবন, সরকারি ভূমি অফিস, পু’লিশ ফাঁড়ি, রেল স্টেশন, রাজনৈতিক ব্যক্তিবর্গের বাড়িঘর, প্রেসক্লাবসহ জানমালের ক্ষয়ক্ষতি করে যাচ্ছে। এ জাতীয় ক্ষয়ক্ষতিসহ সকল প্রকার উচ্ছৃঙ্খল আচরণ বন্ধ করার জন্য সংশ্লিষ্ট সকলকে আহ্বান জানানো হচ্ছে। অন্যথায় জনগণের জানমাল ও সম্পদ রক্ষার্থে সরকার কঠোর অবস্থান গ্রহণ করবে।

বি’জ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সরকার আরও উদ্বেগের সঙ্গে পর্যবেক্ষণ করছে যে, স্বার্থান্বেষী মহল এতিম ছাত্র ও শি’শুদের রাজনৈতিক উদ্দেশে রাস্তায় নামিয়ে সরকারি সম্পত্তিসহ জনগণের সম্পদ ও রাজনৈতিক, নেতৃবৃন্দের ঘরবাড়িতে অ’গ্নিসংযোগসহ নানা ধরণের অ’পকর্মে নিয়োজিত করায় প্রা’ণহানির মতো ঘটনা ঘটছে। তাছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে অসত্য, গুজব ছড়িয়ে উত্তে’জনা সৃষ্টি করা হচ্ছে। এসব গুজব রটনাকারীসহ আইন অমান্য করে শান্তি-শৃঙ্খলা ভঙ্গ এবং নাশকতামূলক কর্মকা’ণ্ডে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 12
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    12
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: