সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ২৫ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে নাশকতা এড়াতে মাঠে থাকবে বিজিবি-ম্যাজিস্ট্রেট

হেফাজতে ইস’লামের ডা’কা হরতা’লে নাশকতা ঠেকাতে সিলেটে কঠোর অবস্থানে থাকবে আইনশৃ্খলা বাহিনী। পু’লিশের পাশপাশি রোববার মাঠে থাকবে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এছাড়া নগরীতে ৬জন নির্বাহী মাজিস্ট্রেটও মাঠে থাকবেন।

মহানগর পু’লিশের পাশপাশি, আম’র্ড পু’লিশ, র্যাবও নগরীর আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করবে।

মোদীসফরের বিরোধীতা করে শনিবার হেফাজতে দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ করে। চট্টগ্রাম ও ব্রাহ্মনবাড়িয়ায় ব্যাপক ভাংচুর ও তা’ন্ডব চালায় ধ’র্মভিত্তিক এই সংগঠনটি। বিক্ষোভ ঠেকাতে চট্টগ্রামে পু’লিশের গু’লিতে ৪ জন ও ব্রাহ্মণবাড়িয়ায় একজন নি’হত হন। এ ঘটনায় রোববার সারাদেশে হরতাল কর্মসূচীর ডাক দিয়েছে হেফাজত।

সিলেট মহানগর পু’লিশের অ’তিরিক্ত উপ কমিশনার (গণমাম্যম) বিএম আশরাফউল্লাহ তাহের বলেন, হরতা’লের নামে যে কোনো ধরণের নাশকতা এড়াতে পু’লিশ সর্বোচ্চ প্রস্তুত থাকবে। রোববার হরতা’লের দিন নগরের মোড়ে পু’লিশ অবস্থান নেবে। পোষাকধারী পু’লিশের পাশপাশি সাদা পোষাকে পু’লিশ, আর্মড ব্যাটেলিয়ানও মাঠে থাকবে। মানুষের জানমালের নিরাপত্তা ও রাষ্ট্রিয় সম্পদ রক্ষায় পু’লিশ সবসময় সতর্ক থাকবে।

তিনি বলেন, পু’লিশের পাশপাশি র্যাবও রোববার মাঠে তৎপর থাকবে। এছাড়া নাশকতা এড়াতে বিজিবিও নিয়োজিত করা হয়েছে। হরতা’লের নামে কোনো ধরণের উশৃ্খলতা সহ্য করা হবে না।

সিলেট জে’লা প্রশাসনের সহকারী কমিশনার শাম্মা লাবিবা অর্ণব বলেন, নাশকতা এড়াতে মহানগরের ৬ টি থা’না এলাকায় ৬জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োজিত করা হয়েছে। এছাড়া জে’লার প্রতিটি থা’না এলাকায় একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োজিত করা হয়েছে।

হরতা’লে যে কোন ধরণের অনাকাঙ্খিত ঘটনা ও বিশৃঙ্খলারোধে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীকে আইনগত নির্দেশনা দেবেন তারা।

শনিবার সকাল থেকেই মহানগর পু’লিশের আওতাধীন ৬ থা’না এলাকায় একজন করে ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন। রবিবার পর্যন্ত তারা এ দায়িত্ব পালন করবেন। সিলেট মহানগর পু’লিশের একটি স্মা’রকের ভিত্তিতে ম্যাজিস্ট্রেটদের নিয়োগ দেন সিলেটের জে’লা প্রশাসক ও জে’লা ম্যাজিস্ট্রেট এম. কাজী এম’দাদুল ইস’লাম।

দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটরা হলেন- কোতোয়ালী থা’না এলাকায় জে’লা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) শবনম শারমিন, শাহপরাণ (রহ.) থা’না এলাকায় সিনিয়র সহকারী কমিশনার খন্দকার মুদাচ্ছির বিন আলী, এয়ারপোর্ট থা’না এলাকায় সহকারী কমিশনার হাসিবুর রহমান, জালালাবাদ থা’না এলাকায় সিনিয়র সহকারী কমিশনার মো. রায়হান কবির, দক্ষিণ সুরমা থা’না এলাকায় উপজে’লা নির্বাহী কর্মক’র্তা মো. আব্দুল হক ও মোগলাবাজার থা’না এলাকায় সহকারী কমিশনার ফারজানা আক্তার মিতা।

এদিকে, হরতা’লের সম’র্থনে শনিবার বিকেলে নগরীতে বিক্ষোভ করে হেফাজতে ইস’লাম। এসময়ও সতর্ক অবস্থানে ছিলো পু’লিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: