সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ১৫ সেকেন্ড আগে
রবিবার, ২৫ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভিপি নুরকে খুঁজছে পু’লিশ

নরেন্দ্র মোদির বাংলাদেশে সফরের বিরোধিতা করে বি’ক্ষোভ ও সং’ঘর্ষের ঘটনায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরকে খুঁজছে পু’লিশ।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী’র অনুষ্ঠানে যোগ দিতে নরেন্দ্র মোদির ঢাকায় আসার এক দিন আগে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মতিঝিলে বি’ক্ষোভ হয়। বি’ক্ষোভের নেতৃত্ব দেন নুর। বি’ক্ষোভে পু’লিশ বাধা দিলে সং’ঘর্ষ বাধে। সেখান থেকে ‘শি’শুবক্তা’ রফিকুল ইস’লামকেসহ বেশ ৩৩ জনকে গ্রে’প্তার করে পু’লিশ।

পরে বিকাল ৫টার দিকে ‘শি’শুবক্তা’ রফিকুল ইস’লামকে ছেড়ে দেয় পল্টন মডেল থা’না পু’লিশ। তবে বাকি ৩২ জন আ’ট’ক রয়েছেন।

তবে মতিঝিলে পু’লিশের সঙ্গে সং’ঘর্ষে ভিপি নুরুল ইস’লাম নুর আ’হত হয়েছেন। এই তথ্য জানিয়েছেন নুরের ভাগ্নে মিঠু। তিনি যুগান্তরকে টেলিফোনে বলেন, মামা পু’লিশের হা’মলায় আ’হত হয়েছেন। এ সময় বেশ কয়েকজন গু’লিবিদ্ধ হয়েছেন। তবে নুরের ফেসবুক স্ট্যাটাসে দাবি করা হয়েছে যে, তিনি গু’লিবিদ্ধ হয়েছেন।

পু’লিশের ওপর হা’মলার নেতৃত্বে নুর ছিলেন দাবি করে ঢাকা মহানগর পু’লিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) সৈয়দ নুরুল ইস’লাম গণমাধ্যমকে বলেন, ‘তাকে খোঁজা হচ্ছে। হা’মলা ও সং’ঘর্ষের ঘটনায় পু’লিশের পক্ষ থেকে মা’মলা হবে।’

নুরুল ইস’লাম বলেন, ‘ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের লোকজন বি’ক্ষোভ বা সমাবেশ করার আগে ডিএমপি থেকে অনুমতি নেয়নি। ফলে আম’রা বাধা দিলাম। বাধা দিলে পু’লিশকে লক্ষ্য করে হা’মলা করে তারা। এতে পু’লিশের সাত সদস্য আ’হত হয়েছেন। চারজনকে হাসপাতা’লে ভর্তি করা হয়েছে। আম’রা ভিপি নুরকে খুঁজছি।’

এর আগে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ছাত্র ও যুব অধিকার পরিষদের একটি মিছিল রাজধানীর বিজয়নগর পানির ট্যাংকি এলাকায় শুরু হয়। এতে পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। মিছিলটি মতিঝিলে যাওয়ার পর পু’লিশের সঙ্গে ধাওয়া-পাল্টা শুরু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মিছিলটি শাপলা চত্বরে গেলে পু’লিশ বাধা দেয়। তখন ছাত্র অধিকারের নেতাকর্মীরা পু’লিশকে লক্ষ্য করে ইট ছুঁড়তে থাকে। পু’লিশও টিয়ারশেল ছোড়ে। এতে পু’লিশের কয়েকজন সদস্য আ’হত হন। সং’ঘর্ষে ছাত্র ও যুব অধিকার পরিষদের অর্ধশতাধিক নেতাকর্মী আ’হত হন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: