সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কুলাউড়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশা চালক নিহত


মৌলভীবাজারের কুলাউড়া পৌর শহরে পিকআপ ভ্যান চাপায় নিজাম মিয়া (৫৫) নামে এক সিএনজি অটোরিকশা চালক নি’হত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ মা’র্চ) ভোর সাড়ে ৫টার দিকে পৌর শহরের স্টেশন চৌমুহনীতে এ দুর্ঘ’টনাটি ঘটে। নিজাম মিয়া কুলাউড়ার চাঁতলগাঁও এলাকার মৃ’ত আমীর আলীর পুত্র।

পু’লিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুলাউড়া-বড়লেখা রুটের সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের চালক নিজাম মিয়া গাড়ির সিরিয়াল নিয়ে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে স্টেশন চৌমুহনীতে সিএনজি অটোরিকশাটি ঘুরাচ্ছিলেন। এমন সময় জুড়ী থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি টাটা পিক আপভ্যান (মৌলভীবাজার-ন-১১-০২১৭) সিএনজি অটোরিকশাটিকে (মৌলভীবাজার-থ-১২-১৩২৩) চাপা দিয়ে চলে যায়।

এ সময় সিএনজি অটোরিকশা স্ট্যান্ডে থাকা চালকরা গুরুতর আ’হত অবস্থায় নিজামকে উ’দ্ধার করে কুলাউড়া হাসপাতা’লের জরুরী বিভাগে নিয়ে যান। গেলে তাঁর (নিজামের) অবস্থা আশংকাজনক হওয়ায় সেখানকার চিকিৎসক তাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করেন। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা নিজামকে মৃ’ত ঘোষণা করেন। পু’লিশ দুর্ঘ’টনাকবলিত অটোরিকশা ও পিকআপ ভ্যানটি উ’দ্ধার করে থা’নায় নিয়ে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী কুলাউড়া-বড়লেখা রুটের সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের চালক সেলিম মিয়া ও লৎফুর মিয়া জানান, ‘সকালে স্ট্যান্ডের সিরিয়াল নিয়ে নিজাম মিয়া সিএনজি অটোরিকশাটি ঘুরাতে যাচ্ছিলেন। এমন সময় বেপরোয়া গতির পিকআপ ভ্যানটি চৌমুহনীতে নিজামের অটোরিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যাওয়া চেষ্টা করে। শহরের দক্ষিণবাজারের সিএনজি অটোরিকশার চালকরা সড়কে ব্যারিকেড দিয়ে পিক আপভ্যান ও এর চালককে আ’ট’ক করে থা’না পু’লিশের হাতে সোপর্দ করেন।’

কুলাউড়া থা’নার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় দুপুর পৌনে দুইটার দিকে মোবাইলে সিলেটটুডেকে বলেন, ‘ঘা’তক পিক আপভ্যান ও দুর্ঘ’টনা কবলিত সিএনজি অটোরিকশাটি থা’না পু’লিশের হেফাজতে রাখা হয়েছে। সিলেট নিয়ে যাওয়ার পর অটোরিকশা চালক নিজামের মৃ’ত্যু হয়েছে। নি’হতের পরিবার অ’ভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 12
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    12
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: