সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১৪ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জের সীমান্তে দুদিন পর যুবকের লা’শ ফেরত দিলো বিএসএফ

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তের ওপারে মৃ’ত বাংলাদেশী যুবকের লা’শ দুইদিন পর ফেরত দিয়েছে ভা’রতীয় বিএসএফ। নি’হত যুবকের নাম সাইদুর রহমান (২৫)। সে উপজে’লার উত্তর বড়দল ইউনিয়নের বড়গোফ টিলার হাবিবুর রহমানের ছে’লে। মঙ্গলবার (২৩ মা’র্চ) রাত সাড়ে ৯টার দিকে তাহিরপুর উপজে’লার লাউড়েরগড় সীমান্ত পিলার ১২০০/৩ এসএর শাহিদাবাদ

এলাকায় বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠকের মাধ্যমে লাউড়েরগড় বিজিবি ও তাহিরপুর থা’না পু’লিশের কাছে ভা’রতীয় বিএসএফ ও পু’লিশ যৌথ ভাবে লা’শ হস্থান্তর করে।

এ সময় বাংলাদেশ বিজিবি ও পু’লিশের পক্ষে ছিলেন, লাউড়েরগড় বিজিবির ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার আব্দুর রাজ্জাক ও তাহিরপুর থা’নার বাদাঘাট পু’লিশ ফাঁড়ির ইনচার্জ রাজিবুল ইস’লাম এবং ভা’রতীয় শিলং সেক্টরের ১১ বিএসএফএর ক্যাপ্টেন অরবিন্দু সিং ও ভা’রতীয় পু’লিশের কর্মক’র্তাগণ।

প্রসঙ্গত, গত সোমবার ভোরে কয়লা শ্রমিক সাইদুর রহমান সীমান্তনদী যাদুকা’টার ভা’রতীয় অংশের এক কিলোমিটার ভিতরে ঘোমাঘাট এলাকায় কয়লা উত্তোলন গিয়ে লা’শ হয়ে পড়ে থাকতে দেখে অন্য শ্রমিকরা। পরে শ্রমিকরা বাংলাদেশে এসে বিষয়টি বিজিবি ও নি’হতের পরিবারকে জানায়। পরে সুনামগঞ্জ ২৮ বিজিবির পক্ষ থেকে ভা’রতীয় বিএসএফর সঙ্গে যোগাযোগ করলে বিএসএফ নি’হতের লা’শ উ’দ্ধার করে ময়নাত’দন্ত শেষে হস্তান্তর করে। রাত সাড়ে ৯টার দিকে বিজিবি ও পু’লিশ আইনি প্রক্রিয়া শেষে নি’হত সাইদুর রহমানের লা’শ তার পরিবারের কাছে হস্তান্তর করে।

সুনামগঞ্জ ২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তছলিম এহসান লা’শ ফেরতের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ভা’রত ও বাংলাদেশের পু’লিশের ভাষ্য অনুযায়ী লা’শের গায়ে প্রাথমিকভাবে আ’ঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়নাত’দন্তের পর পরিষ্কারভাবে বিষয়টি কি।নি’হতের লা’শ পু’লিশের উপস্থিতিতে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।সূত্র: মানবজমিন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: