সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫ সেকেন্ড আগে
বুধবার, ৪ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সেদিন পুলিশ না থাকলে হতাহতের ঘটনা বেশি ঘটত: সুনামগঞ্জের এসপি

সুনামগঞ্জ পু’লিশ সুপার মিজানুর রহমান বলেছেন, শাল্লার নোয়াগাঁও গ্রামের সঙ্গে বিভিন্ন বিষয়ে শহীদুল ইস’লাম স্বাধীন মিয়ার বিরোধ ছিল, পু’লিশ ওই বিষয়ে ত’দন্ত করছে। তিনি বলেন, ঘটনার দিন পু’লিশ না থাকলে হতাহতের ঘটনা বেশি ঘটত।

রবিবার (২১ মা’র্চ) দুপুরে সুনামগঞ্জ জে’লা পু’লিশের আয়োজনে পু’লিশ সুপারের কার্যালয়ে প্রেস বিফিংয়ে তিনি এ কথা বলেন।

পু’লিশ সুপার মিজানুর রহমান বলেন, সেদিন পু’লিশ নোয়াগাও গ্রামের পশ্চিম দিকে অবস্থান করে, আর হা’মলাকারীরা নদী পাড় হয়ে পূর্ব দিক দিয়ে উঠে কিছু বাড়ি ঘরে হা’মলা চালায়। নোয়াগাঁও গ্রামের বেশির ভাগ মানুষ খুবই গরীব তাই তাদের প্রয়োজনীয় জিনিসপত্র ছিল তা ভাংচুর করা হয়। অ’তিরিক্ত পু’লিশ ঘটনাস্থলে পৌছার পূর্বে যা ঘটছে এরপর আর কোন কিছুই হয়নি। পু’লিশ সব সময় সবার নিরাপত্তা নিয়োজিত আছে। ঘটনার শুরু থেকেই আমাদের পক্ষ থেকে সকল প্রকার প্রদক্ষেপ নেয়া হয়েছিল।

সুনামগঞ্জ পু’লিশ সুপার বলেন, বুধবার (১৭ মা’র্চ) সকালে ৪ থেকে ৫টা গ্রামের মানুষ নোয়াগাঁও গ্রামে অবস্থান করছিল, তবে কতজন লোক সেখানে ছিল, সেটা বলা সম্ভব না, তবে একটা মেসেজ দিতে পারি অকারণে কাউকে হয়’রানি করা হবে না।

তিনি বলেন, যে দিন ঘটনাটি ঘটে সেই দিন জাতির পিতার জন্ম’দিন ছিল, আম’রা সেই প্রোগ্রাম নিয়ে ব্যস্ত ছিলাম, যেই সময় ওই ঘটনা ঘটে সঙ্গে সাথে আমি আর জে’লা প্রশাসক সেখানে গিয়ে ওই গ্রামে সকলের সঙ্গে কথা বলছি, তাদের বলেছি আর আতঙ্ক থাকার দরকার নেই। যত দিন তাদের আতঙ্ক দুর না হচ্ছে পু’লিশ সেখানেই থাকবে।

মিজানুর রহমান আরও বলেন, পু’লিশ জনগণের বন্ধু, কে ওই ঘটনা ঘটিয়েছে, কারা এর সঙ্গে জ’ড়িত ছিল দ্রুত সময়ের মধ্যে ত’দন্ত শেষ করে আপনাদেরকে জানিয়ে দেওয়া হবে।

পু’লিশ সুপার বলেন, কে কোন দল আমাদের কাছে বিবেচ্য বিষয় না, কে অ’প’রাধী সেটাই আমাদের কাছে বিবেচ্য। আম’রা ত’দন্ত করছি এর বাহিরে আম’রা কিছু বলতে চাই না। তবে এই ঘটনায় কাউকে ছাড় নয়, কে দোষী কে নি’র্দোষ সেটা ত’দন্ত করলেই বেরিয়ে আসবে। এই ন্যাক্কারজনক ঘটনার সাথে যারা জ’ড়িত তাদের আইনের আওতায় আনা হবে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অ’তিরিক্ত পু’লিশ সুপার (অ’প’রাধ) সাহেব আলী পাঠান, সদর থা’নার ওসি শহিদুর রহমান প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: