সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মামুনুল হককে গ্রেফতারের দাবি

সুনামগঞ্জের শাল্লা উপজে’লার নোয়াগাঁও গ্রামে হিন্দুদের বাড়িঘরে হা’মলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় হেফাজতে ইস’লামের নেতা মামুনুল হককে গ্রে’প্তারের দাবি জানানো হয়েছে।

শাল্লার ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার সিলেটে বি’ক্ষোভ কর্মসূচি থেকে এমন দাবি জানানো হয়।

এছাড়া এ ঘটনায় দুটি মা’মলা হয়েছে। এর মধ্যে একটি আ’ক্রান্ত এক সংখ্যালঘু বাদী হয়ে এবং অ’পরটি পু’লিশ বাদী হয়ে দায়ের করেছে। পু’লিশের মা’মলার বাদী এসআই আব্দুল করিম। তবে অ’পর মা’মলার বাদীর নাম নিরাপত্তার কথা বলে জানতে দেয়নি পু’লিশ।

এই দুই মা’মলায় আ’সামি করা হয়েছে প্রায় ১ হাজার ৬০০ জনকে। এর মধ্যে আ’ক্রান্ত সংখ্যালঘুর মা’মলায় ৭০ জনের নামোল্লেখ ছাড়াও অ’জ্ঞাত ১৫০০ জনকে অ’ভিযু’ক্ত করা হয়েছে। পু’লিশ বাদী হয়ে দায়ের করা মা’মলায় অ’ভিযু’ক্ত করা হয়েছে ১৫০ জনকে।

শাল্লা থা’নার ওসি মো. নাজমুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় মা’মলা দুটি দায়ের হয়। তবে মা’মলায় অ’ভিযু’ক্ত কেউই আ’ট’ক বা গ্রে’প্তার নেই বলে জানান তিনি।

তিনি আরও জানান, পরিস্থিতি বিবেচনায় আ’ক্রান্ত নোয়াগ্রামের নিরাপত্তা নিশ্চিত করতে অস্থায়ী পু’লিশ ক্যাম্প স্থাপন করা হয়েছে। অব্যাহত রয়েছে পু’লিশি টহল।

সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে এ বি’ক্ষোভ কর্মসূচির আয়োজন করে নাগরিক মোর্চা দুষ্কাল প্রতিরোধে আম’রা। বিকালে শহীদ মিনার প্রাঙ্গণ থেকে বি’ক্ষোভ মিছিল শুরু হয়ে নগরীর জিন্দাবাজার পয়েন্ট ঘুরে আবার শহিদ মিনার চত্বরে গিয়ে শেষ হয়। এরপর সেখানে বি’ক্ষোভ সমাবেশ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: