সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মা -দিবসে ইউকে বিডি টিভির বিশেষ অনুষ্ঠান


নাজমুল সুমন : বিশ্ব মা দিবস উপলক্ষে বৃটেনের জনপ্রিয় অনলাইন চ্যানেল ইউকে বিডি টিভিতে ১৪ ই মার্চ এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ইউকে বিডি টিভির প্রিয় মূখ অনুষ্ঠানের উপস্থাপিকা বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক হেলেন ইসলাম এর উপস্থাপনায় প্রাণবন্ত এই অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী কানাডা প্রবাসী পাপ্পু আহমেদ।

অনুষ্ঠানে এক পর্যায়ে শিল্পী পাপ্পু আহমেদকে সারপ্রাইজ দেওয়ার জন্য উনার মা জননি রিনা হেলাল কে টিভির পর্দায় আনা হলে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

মা রিনা হেলাল বলেন আমার ছেলের সাথে মেবাইলে সব সময় কথা হয় কিন্তুু টিভির পর্দায় একই স্কীনে আজকের এই দেখা আমার জন্যই অতি আনন্দময় এজন্য ইউকে বিডি টিভিকে ধন্যবাদ জানিয়ে বলেন মা বাবাকে যেনো বৃদ্ধাশ্রমে না দেওয়া হয় এই ব্যাপারে প্রতিটি সন্তানদের আরও সচেতন হওয়ার জন্য মা দিবসে সবার প্রতি আহবান জানিয়েছেন।

শিল্পী পাপ্পু আহমেদ ইউকে বিডি টিভি কে কৃতজ্ঞতা জানিয়ে বলেন আম্মাকে আমার পোগ্রামে সরাসরি উপস্থিত করার মাধ্যমে মা দিবসের আমার জীবনের সর্বশ্রেষ্ট উপহার আজ পেলাম। অনুষ্ঠানে কয়েক হাজার ভিউয়ারস ছাড়া ও হাজার খানেক দর্শক শ্রোতা কমেন্টস এর মাধ্যমে দু’ঘন্টাব্যাপী অনুষ্ঠানে সাথে থেকে পূরো পোগ্রাম উপভোগ করেছেন বলে জানা গেছে।।

এদিকে ইউকে বিডি টিভির চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর এক অভিনন্দন বার্তায় মা- দিবসে পৃথিবীর সকল মা- জননীর প্রতি সালাম স্রদ্ধা ও ভালোবাসা নিবেদনে ইউকে বিডি টিভির অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করায় ইউকে বিডি টিভির প্রিয় মূখ অনুষ্ঠানের উপস্থাপিকা হেলেন ইসলাম ও ইউকে বিডি টিভির ম্যানেজিং ডিরেক্টর খায়রুল আলম লিংকন এবং ভাইস চেয়ারম্যান শেখ নুরুল ইসলাম সহ ইউকে বিডি টিভি আজকের অনুষ্ঠানের সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন মা” হচ্ছেন সন্তানের জন্য মহাণ আল্লাহু রাব্বুল আলামিনের সর্বশ্রেষ্ট উপহার।

পৃথিবীর সবকিছুতেই কিন্তু স্বার্থ নামক শব্দটি জড়িত। একমাত্র” মা” শব্দ নিঃস্বার্থ, নির্ভেজাল ও নিষ্কলুষ।মা, আবেগ, ভালোবাসা আর অনুভূতির এক উজ্জ্বল নাম।যার জন্য পৃথিবীর আলোর মুখ দেখে প্রতিটি সন্তান, তিনি হলেন মা।
জীবিত সকল মা বাবার জন্য সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা সহ যাদের মা বাবা বেচে নেই, মহাণ আল্লাহু রাব্বুল আলামিন যেনো উনাদেরকে জান্নাতবাসী করেন এই প্রার্থনা করার জন্য সবার প্রতি বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: