সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হবিগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু, শিশু আহত

হবিগঞ্জের আজমিরীগঞ্জে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় আলসী রাণী দাস (৬৫) নামে এক বৃদ্ধার ম’র্মা’ন্তিক মৃ’ত্যু হয়েছে। একই সাথে ঋতিকা রাণী দাস (৬) নামে এক শি’শু গুরুতর আ’হত হয়েছে।

রোববার (১৪ মা’র্চ) দুপুর দেড়টায় উপজে’লার বদলপুর ইউনিয়নের কা’টাকালিতে এই দুর্ঘ’টনা ঘটে। দুর্ঘ’টনায় নি’হত আলসী রাণী দাস বদলপুর ইউনিয়নের কৈয়াগোপী (কা’টাকালি) গ্রামের মৃ’ত ম’দন মোহন দাসের স্ত্রী’।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বদলপুরের নদীপুরের বাসিন্দা প্রসেন্দ্র দাসের পুত্র মোটর সাইকেল চালক সুকেশ দাস বদরপুর ইউনিয়নের পাহাড়পুর বাজার থেকে ভাড়ায় যাত্রী নিয়ে আজমিরীগঞ্জে সদরের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে কৈয়াগোপী নামক স্থানে পৌঁছামাত্র অ’তিরিক্ত গতির কারণে বৃদ্ধা আলসী রাণী দাস ও শি’শু ঋতিকা দাসকে চাপা দেয়। এতে মা’থায় আ’ঘাতপ্রাপ্ত হন আলসী রাণী দাস। এছাড়া শি’শু ঋতিকা দাস গুরুতর আ’হত হয়। পরে স্বজনরা তাৎক্ষণিক দুজনকে উ’দ্ধার করে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলসী রানী দাসকে মৃ’ত ঘোষণা করেন ও শি’শু ঋতিকাকে চিকিৎসার হাসপাতা’লে ভর্তি করা হয়।

এ সময় উত্তেজিত জনতা চালক সুকেশ দাসকে আ’ট’ক করলেও এর কিছুক্ষণ পরপরই অদৃশ্য ফোন কলে সুকেশ দাসকে ছেড়ে দিয়ে মোটরসাইকেলটি আ’ট’ক করা হয়।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থা’নার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইস’লামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সুকেশ দাস মোটরসাইকেল নিয়ে দুপুর ২টার দিকে উল্লেখিত স্থানে বেপরোয়া গতিতে এসে শি’শু ঋতিকাকে ধাক্কা দিয়ে কিছুদূর যাওয়ার পর বৃদ্ধা আলসী রানী দাসকেও ধাক্কা দিয়ে রাস্তার পাশের একটি গর্তে ফেলে দেয়। এতে তিনি মা’থাসহ শরীরের বিভিন্ন স্থানে আ’ঘাতপ্রাপ্ত হন। এরপর স্থানীয়রা তাদের উ’দ্ধার করে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আলসী রানী দাসকে মৃ’ত ঘোষণা করেন।

এ ঘটনায় মৃ’ত আলসী রানী দাসের ভাই বাদী হয়ে আজমিরীগঞ্জ থা’নায় একটি হ’ত্যা মা’মলা দায়ের করেছেন, আসামী পলাতক রয়েছে। মোটর সাইকেলটি আ’ট’ক করে থা’না নিয়ে আসা হয়েছে বলে জানান ওসি নুরুল ইস’লাম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: