সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ১৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ২৬ লাখ ৫০ হাজার ছাড়াল

বিশ্বে করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির সংখ্যা কোনোভাবেই কমছে না। সর্বশেষ করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১ কোটি ৯৫ লাখ ৯৭ হাজার ২০৫ জনে। আর এ ভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৬ লাখ ৫০ হাজার ৮৯৯ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ৯ কোটি ৬২ লাখ ৪৫ হাজার ৮২৪ জন।

শনিবার (১৩ মার্চ) করোনাভাইরাস পরিসংখ্যানভিত্তিক ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটার সূত্রে এ তথ্য জানা গেছে। করোনায় সবচেয়ে বেশি সংক্রমণ ও মৃত্যু ঘটেছে যুক্তরাষ্ট্রে। আক্রান্তের সংখ্যা ২ কোটি ৯৯ লাখ ৯৩ হাজার ৪১৯ জন। আর মৃত্যু হয়েছে ৫ লাখ ৪৫ হাজার ৫৪৪ জনের।

বিশ্বে আক্রান্ত বিবেচনায় দ্বিতীয় স্থানে রয়েছে ভারত। দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা ১ কোটি ১৩ লাখ ৩৩ হাজার ৪৯১ জন এবং মৃত্যু হয়েছে ১ লাখ ৫৮ হাজার ৪৮৩ জনের।

মৃত্যু বিবেচনায় দ্বিতীয় স্থানে থাকা ব্রাজিল আক্রান্তের দিক দিয়ে রয়েছে তৃতীয় স্থানে। এখন পর্যন্ত আক্রান্ত হয়েছে ১ কোটি ১৩ লাখ ৬৮ হাজার ৩১৬ এবং মৃত্যু হয়েছে ২ লাখ ৭৫ হাজার ২৭৬ জনের।

২০১৯ সালের ডিসেম্বরে চীন থেকে সংক্রমণ শুরু হওয়ার পর বিশ্বব্যাপী ছড়িয়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। গত বছরের ১১ মার্চ করোনাভাইরাস সংকটকে মহামারি ঘোষণা করে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: