সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ৪ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অন্তরঙ্গ নানা মুহূর্তের ছবি দেখিয়ে ২৮ জনকে বিয়ে করেন অ’ভিনেত্রী রোমানা!

নায়িকা রোমানা স্বর্ণাকে গ্রে’প্তার করেছে পু’লিশ। ফাঁদ পেতে এক সৌদি প্রবাসীর কাছ থেকে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নেওয়ায় তার বি’রুদ্ধে মা’মলা দায়ের করা হয়। সেই মা’মলাতেই তাকে গ্রে’প্তার করা হয়। বৃহস্পতিবার (১১ মা’র্চ) সন্ধ্যায় তাকে রাজধানীর মোহাম্ম’দপুরের লালমাটিয়া এলাকা থেকে গ্রে’প্তার করে পু’লিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পু’লিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের মোহাম্ম’দপুর জোনের অ’তিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মৃ’ত্যুঞ্জয় দে সজল।

মডেল পরিচয়ে ফেসবুকে প্রে’ম করতেন প্রবাসীদের সঙ্গে। কখনো স্বামীর সঙ্গে ডিভোর্স আবার সংসারের আর্থিক সংকটসহ নানা কারণ দেখিয়ে নিতেন টাকা। পরে করতেন বিয়েও। কৌশলে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে লিখে নিতেন জায়গা-জমিও। এমনই একটি প্রতারক পরিবার সন্ধান পেয়েছে পু’লিশ। প্রতারিতদের দাবি, ২৮ জনের সাথে এভাবে প্রতারণা করে বিয়ে করে রোমানা হাতিয়ে নিয়েছেন কোটি কোটি টাকা।

পু’লিশ বলছে, এই পরিবারের প্রতিটি সদস্য প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ কাজে জ’ড়িত থাকার কথা স্বীকার করেছে। রোমানা ইস’লাম স্বর্ণা নিজেকে কখনো মডেল, কখনো অ’ভিনেত্রী পরিচয়‌ দিতেন। খুলতেন ভিন্ন ভিন্ন ফেসবুক আইডি‌। আপলোড করতেন রগরগে (আ’পত্তিকর) সব ছবি। এরপর প্রবাসীদের টার্গেট করে ফ্রেন্ড বানিয়ে গড়ে তুলতেন প্রে’মের স’ম্পর্ক। তারপর কখনো স্বামীর সাথে বিচ্ছেদ আবার কখনো স্বামীহীন সংসারে আর্থিক অনটনের কথা বলে প্রবাসী ওইসব প্রে’মিকদের কাছ থেকে নিতেন টাকা।

ঠিক একইভাবে কখনো ফ্ল্যাট কেনা আবার কখনো গাড়ি কেনার নাম করে রোমানা সৌদি প্রবাসী কা’ম’রুল ইস’লাম জুয়েলের কাছ থেকে এক বছরে বিভিন্ন সময়ে নেন আড়াই কোটি টাকা। প্রতারিত হওয়া প্রবাসী কা’ম’রুল ইস’লাম জুয়েল বলেন, সে আমা’র সাথে প্রথমে ভাল স’ম্পর্কে করে। এরপর লালমাটিয়ায় ফ্ল্যাট কেনার নাম করে ১ কোটি ৯০ লাখ টাকা নেয়। আমি দেশে আসার পর আমাকে বাসায় ডাকে। আমি যাই। গেলে তারা আমাকে কিছুটা একটা খাইয়ে অ’জ্ঞান করে ফেলে।

এরপর আমা’র খা’রাপ ছবি তুলে নেয় ও আমা’র থেকে স্ট্যাম্পে সাইন নিয়ে নেয়। এভাবেই সে আমাকে জো’র করে বিয়ে করে। তার মোবাইল, ঘড়ি, গাড়ি আর সবই আমা’র কিনে দেওয়া। আমাকে ডিভোর্স দিয়েছে বললেও তা মিথ্যা। তাই আমি আইনের আশ্রয় নিয়েছি। এরপর বিয়ের জন্য দেশে এনে জুয়েলকে কিছুদিন নিজের বাসায় আ’ট’কে রাখেন রোমানা। করেন বিয়েও। এসব শোনার পর নিজের আগের স্ত্রী’র সাথে জুয়েলের ছাড়াছাড়িও হয়।

রোমানা হঠাতই একদিন সুযোগ বুঝে ধারণ করেন জুয়েলের অন্তরঙ্গ নানা মুহূর্তের ছবি। এরপর ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার ভ’য় দেখিয়ে রোমানা জো’র করে স্ট্যাম্পে জুয়েলের সাক্ষর রেখে জায়গা জমি হাতিয়ে নেন। এরপর রোমানাও জুয়েলকে ডিভোর্স দেন। এভাবেই বিয়ের নামে প্রতারণা করে রোমানা ২৮ জন প্রবাসীর কাছ থেকে কোটি টাকা হাতিয়ে নিয়েছেন বলে জানিয়েছেন প্রতারিতরা। আর পু’লিশ বলছে, এই পরিবারের প্রতিটি সদস্যই বিপরীত লি’ঙ্গের সাথে একই প্রক্রিয়ার প্রে’ম ও বিয়ের স’ম্পর্কের অ’ভিনয় করে বিপুল অর্থ হাতিয়ে নিয়েছে।

ডিএমপির ডিসি হারুন অর রশীদ বলেন, রোমানা, তার মা, তার ভাই ও ভাইয়ের বউ ও রোমানার ছে’লে তারা সবাই এই ব্যক্তির কাছ থেকে টাকা নিয়েছে। তিনি বিদেশ থেকে আসার পর বাসায় নিয়ে উল’ঙ্গ করে তার ছবি তুলে তারা। এরপর টাকা দাবি করে বসে। টাকা না দিলে সেই ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হু’মকি দেয়। এ ব্যাপারে রাজধানীর মোহাম্ম’দপুর থা’নায় মা’মলা দায়ের করেছেন ভুক্তভোগীরা। এ ঘটনায় প্রতারক পরিবারের ৫ সদস্যকে আ’ট’ক করেছে পু’লিশ।

স্বর্ণা নিজেকে চিত্রনায়িকা দাবি করলেও তিনি বিজ্ঞাপনে পরিচিত মুখ। ২০১৫ সালে স্বর্ণা অ’ভিনীত ‘রানআউট’ সিনেমাটি মুক্তি পায়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 115
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    115
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: