সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সৌদি প্রবাসীকে যেভাবে ফাঁদে ফেলেন স্বর্ণা

কামরুল হাসান নামে এক সৌদি প্রবাসীর করা প্রতারণা মামলায় গ্রেপ্তার হয়ে বর্তমানে মোহাম্মদপুর থানায় রয়েছেন ছোটপর্দার অভিনেত্রী রোমানা স্বর্ণা। ওই ব্যক্তির অভিযোগ, তাকে ফাঁদে ফেলে বিয়ে করেন স্বর্ণা এবং প্রতারণার মাধ্যমে বিভিন্ন মেয়াদে তার কাছ থেকে এক কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেন।

এমন অভিযোগে মামলা হওয়ার পর বৃহস্পতিবার সন্ধ্যায় মোহাম্মদপুরের লালমাটিয়ার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয় অভিনেত্রী রোমানা স্বর্ণাকে। আজ শুক্রবার তাকে আদালতে তোলার কথা রয়েছে।

কিন্তু কীভাবে সৌদি প্রবাসীকে ফাঁদে ফেলেছিলেন স্বর্ণা? কামরুল হাসান নামে ওই ব্যক্তি গণমাধ্যমকে জানিয়েছেন সে কথা। বলেছেন, ২০১৮ সালে অভিনেত্রী স্বর্ণার সঙ্গে ফেসবুকের মাধ্যমে তার পরিচয় হয়। দিনে দিনে সখ্যতা বাড়ে। ২০১৯ সালের মার্চে তিনি সৌদি আরব থেকে দেশে আসেন। এরপর স্বর্ণা তাকে বাসায় আমন্ত্রণ করেন। সেখানে গেলে তাকে খাবারের সঙ্গে চেতনাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করা হয়।

সৌদি প্রবাসীর দাবি, এর পরই রোমান স্বর্ণা তার সঙ্গে আপত্তিকর কিছু ছবি তোলেন। যে সবের কিছুই তিনি জানেন না। পরে সে সব ছবি দেখিয়ে তাকে বিয়ের জন্য চাপ দেন স্বর্ণা। বিয়ে না করলে ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয় তাকে। কামরুল হাসান জানিয়েছেন, ‘সম্মানহানির ভয়ে ২০১৯ সালের মার্চেই স্বর্ণাকে বিয়ে করেছিলাম।’

কামরুল আরও জানান, বিয়ের পর তিনি সৌদি ফিরে যান। এরপর গাড়ি, ব্যবসা ও ফ্ল্যাট কেনাসহ নানা অজুহাতে কয়েক ধাপে তার কাছ থেকে এক কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা নেন স্বর্ণা। স্ত্রী হিসেবে তিনি টাকাগুলো দেন। কিন্তু সম্প্রতি ওই ব্যক্তি দেশে এসে স্বর্ণার বাসায় গেলে অভিনেত্রী জানিয়ে দেন, তাকে নাকি অনেক আগেই তালাক দিয়েছেন। এ নিয়ে বাড়াবাড়ি করলে হত্যার হুমকিও দেওয়া হয়।

ব্যাস, এর পরই বিষয়টি মোহাম্মদপুর থানাকে অবহিত করেন সৌদি প্রবাসী কামরুল হাসান এবং অভিনেত্রী রোমানা স্বর্ণার নামে প্রতারণার একটি মামলাও করেন। তারই প্রেক্ষিতে বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেপ্তার হন স্বর্ণা। জানা গেছে, এই অভিনেত্রী আগেও কয়েকটি বিয়ে করেছেন। এছাড়া তার ২৪ বছর বয়সী একটি সন্তানও রয়েছে। সূত্র : ঢাকাটাইমস

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    2
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: