সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১৪ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আমেরিকায় স্কুলছাত্রের বোমায় উড়ে গেল শ্রেণিকক্ষ

যু’ক্তরাষ্ট্রের মিশিগানে মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্র ‘বো’মা’বানিয়েছিল বাড়িতে। সেটা সে নিয়ে এসেছিল বিদ্যালয়ে। এরপর শ্রেণিকক্ষের মধ্যে দুর্ঘ’টনাবশত ফেটে গেছে বি’স্ফো’রকটি। এতে ওই ছাত্র ও তার চার সহপাঠী আ’হত হয়েছে। সিএনএন।

স্থানীয় সময় গতকাল সোমবার সকালে এ ঘটনা ঘটে। মিশিগানের পু’লিশ এক টুইটে জানায়, শ্রেণিকক্ষে বি’স্ফোরণের খবর পেয়ে সকাল ৮টা ৫২ মিনিটে পশ্চিম-মধ্য মিশিগানের নিওয়েগো হাইস্কুলে যায় পু’লিশ। প্রাথমিক ত’দন্তের পর পু’লিশ বলেছে, ১৬ বছর বয়সী ওই ছাত্রের তৈরি বি’স্ফো’রকটি দুর্ঘ’টনাবশত ফেটে গেছে। বাড়িতে বানানো বি’স্ফো’রকটি শ্রেণিকক্ষে নিয়ে এসেছিল সে।

শ্রেণিকক্ষের ভেতরে বি’স্ফোরণের পর জরুরি সহায়তা নম্বরে স্কুল কর্তৃপক্ষের ফোন পেয়ে দ্রুত স্কুলে হাজির হন উ’দ্ধারকর্মীরা। ঘটনাস্থলেই ওই শিক্ষার্থী ও তার আশপাশে থাকা চার সহপাঠী আ’হত হয়। বাকি শিক্ষার্থীদের স্কুলের গ্যারেজে নিয়ে যাওয়া হয়। বি’স্ফোরণের পরপরই নিওয়েগো কাউন্টির সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। শিক্ষার্থীরা ঝুঁ’কিমুক্ত নিশ্চিত হওয়ার পর স্কুলগুলো খুলে দেওয়া হয়।

প্রাথমিক ত’দন্তের পর মিশিগান রাজ্য পু’লিশের মুখপাত্র মিশেল রবিনসন সিএনএনকে বলেন, ওই শিক্ষার্থীর কোনো অসৎ ইচ্ছা ছিল না। ইচ্ছাকৃতভাবে এ ঘটনা সে ঘটায়নি। মিশেল রবিনসন বলেন, ‘কোন ধরনের উপাদান ব্যবহার করে এ বো’মা বানানো হয়েছে, সেটি ত’দন্ত করা হচ্ছে।’

এ জন্য কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন বা এফবিআই এবং ব্যুরো অব অ্যালকোহল, টোব্যাকো, ফায়ার আর্মস অ্যান্ড এক্সপ্লোসিভের কর্মক’র্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে তিনি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: