সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ১৪ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজারে গ্যাস ফিলিং স্টেশনে সং’ঘর্ষ অটোরিকশা চালক নি’হত, প্রতিবাদে সড়ক অবরোধ

 শমসেরনগরের বড়চেগ এলাকায় গ্যাস ফিলিং স্টেশনে গ্যাস নেয়াকে কেন্দ্র করে সং’ঘর্ষে এক অটোরিকশা চালক নি’হত হয়েছে। এ ঘটনার খবরে শক্রবার সকাল সাড়ে ১০ টা থেকে প্রায় দেড় ঘন্টা সড়ক অবরোধ করে রাখে অটোরিকশা চালকরা। নি’হত অটোরিকশা চালকের নাম আব্দুল জলিল। তার বাড়ি পার্শবর্তী আলীনগর বস্তি এলাকায়।

পু’লিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, আগে ও পরে গ্যাস নেয়া নিয়ে কমলগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফি আহম’দের গাড়ির চালক হামিদ মিয়ার সঙ্গে জলিলের কথাকা’টাকাটি হয়। এর জের ধরে সংর্ঘষ শুরু হলে জলিলকে ছু’রিকাঘাত করা হয়। এ সময় আ’হত হয়েছেন এক মাইক্রোবাস চালক। ৪ ফেব্রুয়ারি রাত সাড়ে ১১টার দিকে সাবেক চেয়ারম্যান শফি আহম’দকে বহনকারী প্রাইভেট কার ওই ফিলিং স্টেশনে গ্যাস নিতে আসে। সে সময় আগে ও পরে গ্যাস নেয়া নিয়ে ওই গাড়ির চালক হামিদ মিয়ার সঙ্গে জলিলের তর্কাতর্কি হয়। এর জেরে সংর্ঘষ শুরু হলে জলিলকে ছু’রিকাঘাত করা হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে শমসেরনগর পু’লিশ ফাঁড়ির পু’লিশ পরিদর্শক মোশাররফ হোসেন জানান, অটোরিকশাটি গ্যাস নেয়ার জন্য শমসেরনগর ইউনিয়নের বড়চেগ সিএনজি ফিলিং স্টেশনে প্রাইভেট কারের লাইনে ঢুকে পড়ে। এ নিয়েই সাবেক ইউপি চেয়ারম্যান শফি আহম’দের গাড়ি চালকের সঙ্গে জলিলের তর্কাতর্কি হয়। এক পর্যায়ে তা হাতাহাতি পর্যন্ত গড়ায়। খবর পেয়ে আশপাশের গ্রাম থেকে শফির সম’র্থক ও অন্য অটোরিকশা চালকরা জড়ো হলে দুপক্ষের মধ্যে সং’ঘর্ষ শুরু হয়। তখনই ধারালো অ’স্ত্রের আ’ঘাতে আ’হত হন জলিল ও সেখানে থাকা একটি মাইক্রোবাসের চালক মনির মিয়া আ’হত হন। পরে পু’লিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

আ’হতদের উ’দ্ধার করে প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতা’লে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় জলিলকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতা’লে নেয়ার সময় পথে মধ্যরাতে মৃ’ত্যু হয়।
তার মৃ’ত্যুর খবরে এলাকাবাসী ও অটোরিকশা চালকরা শমসেরনগর-কমলগঞ্জ সড়ক থেকে অবরোধ করে। পরে পু’লিশ প্রশাসন আসামী গ্রে’প্তারের আশ্বাস দিলে দূপুর ১২ টায় তোলে নেয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 30
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    30
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: