সর্বশেষ আপডেট : ১ মিনিট ৬ সেকেন্ড আগে
রবিবার, ১৮ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ব্যাংকার মওদুদ হ’ত্যার দায় স্বীকার করলেন অটোরিকশা চালক

সিলেট নগরের বন্দরবাজারে ব্যাংকার মওদুদ আহম’দ হ’ত্যার দায় স্বীকার করে আ’দালতে জবানব’ন্দি দিয়েছেন অটোরিকশা চালক নোমান হাসনুর। এক ঘুষিতেই মওদুদ আহমেদ মা’রা যান বলে আ’দালতে স্বীকারোক্তিতে জানিয়েছেন এই মা’মলার প্রধান আ’সামি হাসনুর।

তিনি ১৬৪ ধারায় আ’দালতকে জানান, ভাড়া নিয়ে কথাকা’টাকাটির জেরে ব্যাংকার মওদুদ আহমেদকে জো’রে ঘুষি মা’রলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। অবস্থা দেখে ভ’য়ে তিনি পালিয়ে যান। পরে খবর পান মওদুদ মা’রা গেছেন।

বৃহস্পতিবার বিকালে সিলেটের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আ’দালত-১ এর বিচারক সাইফুর রহমান এই জবানব’ন্দি রেকর্ড করেন।

মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা মিজানুর রহমান জানান, জবানব’ন্দি রেকর্ডের পর আ’সামি নোমান হাসনুরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ব্যাংকার মওদুদ আহমেদ হ’ত্যা মা’মলার প্রধান আ’সামি নোমান হাসনুর গত ২৪ ফেব্রুয়ারি আ’দালতে আত্মসম’র্পণ করেন। সেদিন পু’লিশ ৭ দিনের রি’মান্ড চেয়ে আবেদন করলে আ’দালত ৪ দিনের রি’মান্ড মঞ্জুর করেন। রি’মান্ড চলাকালে প্রথমে ১৬১ ধারায় হ’ত্যার স্বীকারোক্তি দেন নোমান হাসনুর। বৃহস্পতিবার আ’দালতে হাজির করলে হ’ত্যার দায় স্বীকার করে জবানব’ন্দি দেন ১৬৪ ধারায়।

উল্লেখ্য, গত শনিবার বিকালে জৈন্তাপুরের হরিপুর থেকে একটি সিএনজি অটোরিকশায় নগরীর বন্দরবাজারে আসেন ব্যাংক কর্মক’র্তা মওদুদ আহমেদ (৩৫)। সেখানে চালক নোমান হাছনুরের (২৮) সাথে ভাড়া নিয়ে বাগবিতণ্ডা হয় মওদুদের। তখন হাছনুরসহ সিএনজি অটোরিকশা চালকরা মওদুদ আহমেদকে বেধড়ক মা’রধর করেন। এতে তিনি গুরুতর আ’হত হলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতা’লে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকরা তাকে মৃ’ত ঘোষণা করেন। মৃ’ত্যুর পর হ’ত্যাকা’ণ্ডকে সড়ক দুর্ঘ’টনা বলে প্রচার চালায় পরিবহন শ্রমিকরা।

নি’হত মওদুদের বড়ভাই আব্দুল ওয়াদুদ বাদী হয়ে সিলেট সদর উপজে’লার জালালাবাদ ইউনিয়নের টুকেরগাঁও পশ্চিমপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছে’লে সিএনজি অটোরিকশাচালক নোমান হাছনুর নাম উল্লেখ করে এবং অ’জ্ঞাত কয়েকজনকে আ’সামি করে সিলেট কোতোয়ালি মডেল থা’নায় একটি অ’ভিযোগ দায়ের করেন।

এদিকে এই হ’ত্যাকা’ন্ডের সাথে জ’ড়িতদের গ্রে’প্তার ও বিচার দাবিতে আন্দোলনে রাস্তায় নেমে আসেন ব্যাংকাররা।

মওদুদ জৈন্তাপুরের হরিপুর গ্যাস ফিল্ড অগ্রণী ব্যাংক শাখার সিনিয়র অফিসার (ক্যাশ) হিসেবে কর্ম’রত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 55
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    55
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: