সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৭ সেকেন্ড আগে
রবিবার, ২৫ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ব্যাংকের নামে বিদ্যুৎ বিল আদায়, দুই প্রতারক আটক

স্ট্যান্ডার্ড ব্যাংকের নাম ব্যবহার করে গ্রাহকদের কাছ থেকে বিদ্যুৎ বিল আদায় করার অ ভিযোগে দুইজনকে গ্রে প্তার করেছে বিমানবন্দর থা না পু লিশ। রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় সিলেট সদর উপজে লার সাহেবের বাজার থেকে তাদের আ ট ক করা হয়।

গ্রে প্তারকৃতরা হল- তুষার কান্তি ভট্টাচার্য ও আব্দুল মতিন চৌধুরী। তবে তাদের পুরো পরিচয় তাৎক্ষণিক জানাতে পারেনি পু লিশ।

স্থানীয়রা জানান, সদর উপজে লার সাহেবের বাজারের হান্নান মা র্কে টে একটি কক্ষের সামনে স্ট্যান্ডার্ড ব্যাংকের সাইনবোর্ড বসিয়ে বেশ কয়েক মাস থেকে স্থানীয় পল্লী বিদ্যুৎ গ্রাহকদের বিলের টাকা আদায়সহ নানা ব্যাংকিং কার্যক্রম চালিয়ে আসছেন তুষার কান্তি ভট্টাচার্য ও আব্দুল মতিন চৌধুরী নামের দুই ব্যক্তি। তবে গত কয়েক মাস যাবত গ্রাহকদের কাছ থেকে আদায়কৃত টাকা পল্লী বিদ্যুৎ অফিসে জমা না দিয়ে তারা দুজন সব টাকা আত্মসাৎ করেছেন।

এদিকে, দীর্ঘদিন ধরে ধোপাগুল ও সাহেবের বাজার এলাকার গ্রাহকদের কাছ থেকে বিলের টাকা না পেয়ে গত দুদিন থেকে লাইন সংযোগ বিচ্ছিন্নকরণ অ ভিযানে নেমেছে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ। ইতোমধ্যে এলাকার প্রায় অর্ধশতজনের বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করা হয়েছে। এ অ ভিযান শুরু হওয়ার পর থেকেই ওই এলাকায় শুরু হয়েছে তোলপাড়, বেরিয়ে আসে তুষার কান্তি ভট্টাচার্য ও আব্দুল মতিন চৌধুরীর দীর্ঘদিনের প্রতারণার বিষয়টি।

রোববার দুপুরে সাহেবের বাজারের হান্নান মা র্কে টের সামনে ভুক্তভোগী গ্রাহকরা জড়ো হয়ে প্রতারক তুষার কান্তি ভট্টাচার্য ও আব্দুল মতিন চৌধুরীকে আ ট ক করে পু লিশে খবর দেন। খবর পেয়ে এএসআই শফি আহম দ চৌধুরীর নেতৃত্বে এয়ারপোর্ট থা নার একদল পু লিশ ঘটনাস্থলে গিয়ে এই দুই প্রতারককে আ ট ক করে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পু লিশের বিমানবন্দর থা নার ওসি খান মুহাম্ম দ মাইনুল জাকির। তিনি জানান, স্ট্যান্ডার্ড ব্যাংকের শাখার নামে মানুষের কাছ থেকে বিদ্যুৎ বিলের টাকা তুলে অফিসে জমা দেয়নি এমন অ ভিযোগ এলাকাবাসী দুজনকে আ ট ক করে থা নায় খবর দেয়। আম রা গিয়ে তাদের থা নায় নিয়ে আসছি, জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানতে পারব। অ ভিযোগটিও খতিয়ে দেখা হবে সত্যি কিনা। তারপর বিস্তারিত জানানো হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 8
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    8
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: