হবিগঞ্জ

হবিগঞ্জে চলন্ত বাসে যৌন হয়রানি, দুইজন আটক

হবিগঞ্জের নবীগঞ্জ উপজে লায় চলন্ত বাসে এক কলেজছা ত্রীকে যৌ ন হয় রানির অ ভিযোগ উঠেছে। এ অ ভিযোগে ওই বাসের সুপারভাইজার ও চালকের সহকারীকে (হেলপার) আ ট ক করে পু লিশের কাছে সোপর্দ করেছে জনতা।

গতকাল শনিবার (২৭ ফেব্রুয়ারি) ঘটা নি পীড়নের ঘটনায় আজ রোববার (২৮ ফেব্রুয়ারি) সকালে তাদের আ ট ক করা হয়।

আ ট ককৃতরা হলেন- বাসের সুপারভাইজার মুন্সীগঞ্জের হাম রা গ্রামের মৃ ত মাখন সূত্রধরের ছে লে রতন সূত্রধর (৪৬) ও হেলপার নরসিংদীর ইছাক আলী গ্রামের রফিজ মিয়ার পুত্র ইব্রাহিম খলিল (৩০)।

জানা গেছে, গতকাল শনিবার সকালে হবিগঞ্জের নবীগঞ্জ উপজে লার পৌর এলাকার তিমিরপুর পয়েন্ট থেকে হবিগঞ্জ শহরে যাওয়ার জন্য লাকি পরিবহনের একটি বাসে উঠেন এক কলেজছা ত্রী। বাসে উঠে যাত্রীর আসনে বসার পর থেকেই বাসটির সুপারভাইজার ও হেলপার তাকে যৌন হয় রানি করা শুরু করে। বাসে থাকা অন্য যাত্রীরা ঘুমিয়ে থাকার সুযোগে তাদের হয় রানির মাত্রা আরও বেড়ে যায়। ওই কলেজযাত্রী হবিগঞ্জ শহরে নামতে চাইলে সুপারভাইজার ও হেলপার তাকে গাড়ি থেকে নামতে বাধা দেয় এবং চালক দ্রুতগতিতে বাস চালাতে থাকে। একপর্যায়ে কলেজছা ত্রী চি ৎকার দিলে তাকে বাস থেকে নামিয়ে দেয় হেলপার। ভুক্তভোগী কলেজছা ত্রী বাড়িতে ফিরে ঘটনার বর্ণনা দেন তার আত্মীয়-স্বজনের কাছে।

এ ঘটনা জানাজানি হওয়ার পর আজ রোববার সকালে লাকি পরিবহনের ওই বাসটি (ঢাকা-মেট্রা-ব ১৫-৩৪৬৪) আ ট ক করেন স্থানীয় জনতা। উত্তেজিত জনতা বাসটির সুপারভাইজার ও হেলপারকে মা রধর করলে তারা কলেজযাত্রীকে যৌ ন হয় রানির দায় স্বীকার করে। পরে খবর পেয়ে নবীগঞ্জ থা নার এসআই শাহীন ও সম্রাটসহ একদল পু লিশ ঘটনাস্থলে গিয়ে বাসসহ সুপারভাইজার ও হেলপারকে আ ট ক করে থা নায় নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থা নার ভা রপ্রাপ্ত কর্মক র্তা (ওসি) মোহাম্ম দ ডালিম আহম দ।

সাম্প্রতিক সংবাদ

  • সিলেট

ওসমানীর ঘটনায় আরও ২ আসামি জেলে

১১ আগষ্ট ২০২২, ৫:১৫ অপরাহ্ন
  • প্রবাস

ইতালিতে বসবাসের অনুমতিতে বাংলাদেশিরা চতুর্থ

১১ আগষ্ট ২০২২, ৫:১০ অপরাহ্ন
  • সিলেট

ওসমানী হাসপাতালে রোগীর স্বজনকে মারধরের অভিযোগ!

১১ আগষ্ট ২০২২, ৫:০৫ অপরাহ্ন