সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ১৪ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নাসির-তামিমার বিয়ের বিরুদ্ধে মানববন্ধন

ক্রিকেটার নাসির ও তামিমা র বি রুদ্ধে রাকিবের করা মা মলার সুষ্ঠু ত দন্ত ও বিবাহ নিবন্ধন ডিজিটাল করার দাবিতে মানববন্ধন করেছে মানবাধিকার-বিষয়ক সংগঠন এইড ফর মেন ফাউন্ডেশন।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে এ দাবি জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি ড. আব্দুর রাজ্জাক খান, সাধারণ সম্পাদক সাইফুল ইস লাম নাদিম, আইন উপদেষ্টা অ্যাডভোকেট কাওসার হোসেন, ঢাকা জে লা শাখার আহ্বায়ক হাদিউজ্জামান পলক প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বিবাহ ও তালাক নিবন্ধন ডিজিটাল না হওয়ার কারণে বিয়ে সংক্রান্ত তথ্য গো পনের ঘটনা বৃদ্ধি পাচ্ছে। ফলে কম-বেশি সবাই এর দ্বারা প্রতারণার শিকার হচ্ছেন। তাই বিবাহ ও তালাক নিবন্ধন পদ্ধতি ডিজিটালাইজেশন করা হলে এই প্রতারণার হার অনেকাংশেই কমে আসবে। তখন যে কেউ সহ জেই অনলাইনে দ্রুত বিবাহ ও তালাক নিবন্ধনের তথ্য পেয়ে যাবে।

নাসির ও তার স্ত্রী তামিমা র বিয়ের প্রসঙ্গে বক্তারা বলেন, এই বিয়েটি নিয়ে বেশ আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে। আম রা ক্রিকেটার নাসিরের বি রুদ্ধে রাকিবের করা মা মলার সুষ্ঠু ত দন্ত ও বিচারের দাবি জানাচ্ছি।

এ সময় বক্তারা ক্রিকেটার নাসির ও তার স্ত্রী তামিমা র বিয়ের ঘটনার বেশ কিছু অসঙ্গতি তুলে ধরেন।

উল্লেখ্য, গেল ১৪ ফেব্রুয়ারি বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। বিয়েকে স্ম রণীয় করতে ভালোবাসা দিবসটিকেই বেছে নেন তিনি। কিন্তু বিয়ের সপ্তাহ পার না হতেই চরম বিতর্ক শুরু হয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) নাসিরের স্ত্রী কে নিয়ে বি স্ফো রক তথ্য বেরিয়ে আসে। সকাল থেকে সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে তামিমা র আরেক স্বামী ও সন্তানের ছবি। রাকিব নামে ওই স্বামীর সঙ্গে তার বিয়ে হয় ১১ বছর আগে। সেই ঘরে কন্যা সন্তানের বয়স এখন নয় বছর।

নাসিরের সঙ্গে বিয়ের ভিডিও ও খবর ছড়িয়ে পড়ার পর বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে উত্তরা পশ্চিম থা নায় এ জিডিটি করেন বলে নিশ্চিত করেন উত্তরা পশ্চিম থা নার ভা রপ্রাপ্ত কর্মক র্তাও (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস।

জিডিতে রাকিব উল্লেখ করেন, তামিমা র সঙ্গে এখনো তার ডিভোর্স হয়নি। ডিভোর্স ছাড়া স্ত্রী কিভাবে অন্যের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন সেই প্রশ্ন তার। এজন্য স্ত্রী র বি রুদ্ধে জিডি করেছেন তিনি।

পরে জিডির কপি ও তাদের বিয়ের কাবিননামা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। জিডিতে রাকিব অ ভিযোগ করেছেন, তার সঙ্গে সংসার করা অবস্থায় তামিমা গো পনে আরেকজনকে বিয়ে করেন। সেখানে ছয়মাস সংসারও করেন।

জিডি সূত্রে আরও জানা যায়, তামিমা ছয় মাস যে ছে লের সঙ্গে সংসার করেছেন ওই ছে লের নাম অলক। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাই রাল হওয়া একটি অডিও ক্লিপে এই ছে লের বিষয়েই নাসির ও রাকিবের মধ্যে কথোপকথনও শোনা যায়।

শনিবার রাকিব তামিমা ও তার স ম্পর্কের নানা বিষয়ে কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে। সেখানে তিনি জানিয়েছেন, তামিমাকে তিনি দুবার বিয়ে করেছেন। অর্থাৎ তামিমা র জীবনে তিন স্বামী (নাসির হোসেন, অলোক ও রাকিব) এলেও বিয়ে করেছেন চারবার।

রাকিব বলেন, ‘প্রে ম করে বিয়ে করেছিলাম। সে আসলে আমাকে চাপ দিয়েই বিয়ে করেছিল। প্রথমে আম রা টাঙ্গাইলে কোর্ট ম্যারেজ করেছিলাম। পরে আম রা বিয়ে করি বরিশালে। আমা র বউকেই দুবার বিয়ে করেছি। এরপর সংসার শুরু করি।’

এদিকে রাকিব ও নাসিরের ফোন রেকর্ড ফেসবুকে ছড়িয়ে পড়েছে। সেখানে রাকিবকে ফোন করে জিডি করার ব্যাপারটি ধামাচাপা দিতে বলেন নাসির।

কথোপথনে রাকিবের প্রশ্ন ছিল, আপনি কি তামিমা স ম্পর্ক সব কিছু জানেন? উত্তরে নাসির হোসেন বলেন, তার সব কিছু জেনেশুনেই আমি তাকে বিয়ে করেছি। তার বাচ্চা আছে, তার আগেও বয়ফ্রেন্ড ছিল সবকিছুই আমি জানি। আপনার বৌ আপনার সাথে ভালো থাকলে নিশ্চয়ই আপনার ১১ বছরের সংসার ভেঙে আমা র কাছে চলে আসতো না।

রাকিব হাসান ও তামিমা র কাবিননামায় দেখা যায় ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তিন লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে হয়। রাকিবের দাবি, গেল ১১ বছরে তার স্ত্রী র পড়াশোনা থেকে শুরু করে জব সবক্ষেত্রেই তিনি সাহায্য করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 7
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    7
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: