সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ৩১ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১৬ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ‘লন্ডন এক্সপ্রেসের’ কারণেই এতগুলো প্রাণহানি!

সিলেটের দক্ষিণ সুরমা র রশিদপুরে ‘লন্ডন এক্সপ্রেসের’ বাসটির কারণেই দুর্ঘ টনা ঘটেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পু লিশ ও দমকল বাহিনী। এ ব্যাপারে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সিলেটের উপ-পরিচালক কোবাদ আলী সরকার বলেন, লন্ডন এক্সপ্রেসের বাসটি রাস্তার ভুল দিকে এসে এনা পরিবহনের বাসটিকে ধাক্কা দেয়। প্রাথমিকভাবে মনে হচ্ছে, লন্ডন এক্সপ্রেসের ভুলেই এতোগুলো প্রা ণহানি ঘটেছে। তবে দুর্ঘ টনার আসল কারণ পরবর্তীতে ত দন্তে জানা যাবে।

ইতোমধ্যে দুর্ঘ টনায় ১১ জন নি হতের খবর পাওয়া গেছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমা র রশিদপুরের অদূরে ব্রিজের কাছে এ দুর্ঘ টনা ঘটে।

এ ঘটনায় আরও অর্ধশতাধিক যাত্রী গুরুতর আ হত হয়ে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতা লে ভর্তি হয়েছেন। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশ ঙ্কা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, লন্ডন এক্সপ্রেস দ্রুত গতিতে ভুল সাইটে চলে আসার কারণে এ ভ য়াবহ দুর্ঘ টনাটি ঘটেছে। সিলেটগামী গাড়িটি ব্রিজ পার হয়েই বিপরীত দিক থেকে আসা এনা গাড়ির সঙ্গে মুখোমুখি সং ঘর্ষ হয়।

সিলেটে দক্ষিণ সুরমা থা নার ভা রপ্রাপ্ত কর্মক র্তা (ওসি) মনিরুল ইস লাম জানান, সকালে কুয়াশা তেমন একটা ছিল না। গাড়ির অবস্থান দেখে মনে হচ্ছে লন্ডন এক্সপ্রেস দ্রুত গতিতে ওভা রটেক করে এনা গাড়ির সঙ্গে সজো রে ধাক্কা খায়। অথবা লন্ডন এক্সপ্রেসের চালক ঘুমিয়েও থাকতে পারেন। এ বিষয়ে পরে ত দন্তে বিস্তারিত জানা যাবে।

নি হতরা হলেন- এনা পরিবহনের বাসের চালক শেরপুর এলাকার মঞ্জু আলী (৩৮), বাসের কনডাকটর জগন্নাথপুরের সালমান আহম দ (৩০), বাসের হেলপার মৌলভীবাজারের শেরপুরের জাহাঙ্গীর আলম (৩২), ব্রাহ্মণবাড়িয়া জে লার রাজবাড়িয়া কান্দির আলী হায়দারের ছে লে নুরুল আমিন (৫), ঢাকার ওয়ারীর আব্দুল মালেকের ছে লে সাগর (১৯), সিলেটের ওসমানীনগরের ধরখা গ্রামের মঞ্জুর আলীর ছে লে জাহাঙ্গীর হোসেন (৩৮), চুয়াডাঙ্গা জে লার আম দ বাড়িয়া গ্রামের ডা. আমজাদ হোসেনের ছে লে ডা. ইম রান খান রুহেল (৩৩), সুনামগঞ্জের দুয়ারাবাজারের রহিমা খাতুন।

জানা যায়, ঢাকা থেকে যাওয়া লন্ডন এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১৫-৩১৭৬) ও সিলেট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া এনা পরিবহনের বাসের (ঢাকা মেট্রো ব ১৪-৭৩১১) মধ্যে সং ঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: