সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৫ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পরীক্ষা দিতে সিলেট থেকে ঢাকা যাওয়া হলো না চিকিৎসক দম্পতির

ডা. আল মাহমুদ সাদ ইম রান খান ও ডা. শারমিন আক্তার অন্তরা। দুজনই চিকিৎসক। স্বামী সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতা লে সিনিয়র প্রভাষক আর স্ত্রী একই কলেজে ইন্টার্নি করছিলেন। পাশাপাশি ৪২ তম বিসিএস (বিশেষ) পরীক্ষার্থী ছিলেন ডা. অন্তরা।

পরীক্ষা দেবার জন্য শুক্রবার (২৬ ফেব্রয়ারি) সকালে নিজ বাসা থেকে ঢাকার উদ্দেশ্য রওয়ানা হয়েছিলেন দুজন। বাসায় রেখে গিয়েছেন তাদের তিন ও সাড়ে চার বছরের দুই মে য়েকে। তবে শুক্রবার সকাল সাতটায় ঢাকা-সিলেট মহাসড়কের রশিদপুরে এনা পরিবহন ও লন্ডন এক্সপ্রেসের মুখোমুখি সং ঘর্ষে নি হত হয়েছেন ডা ইম রান খান। তিনি সিলেট নগরের ফাজিলচিশত আবাসিক এলাকার বাসিন্দা ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা লের প্যাথলজি বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক আমজাদ হোসেন খানের ছে লে।

এই দুর্ঘ টনায় গুরুতর আ হত হয়েছেন নি হত ইম রানের স্ত্রী ডা. শারমিনও। আশ ঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী হাসপাতা লে ভর্তি করা হয়েছে। ডা. শারমিন শারমিন সিলেট সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতা লের ইন্টার্নি চিকিৎসক। চিকিৎসকদের বিশেষ বিসিএসে অংশ নিতে ঢাকা যাওয়ার পথে এই দুর্ঘ টনা ঘটে।

এদিকে ছে লের মৃ ত্যুর খবর পেয়ে হাসপাতা লে ছুটে আসেন ডা. ইম রানের মা ফরিদা খানম ও তার স্বজনরা। এসময় কা ন্নায় ভেঙে পড়েন তারা। তাদের আহাজারিতে হাসপাতাল এলাকায় নেমে আসেশোকের ছায়া। সকালে যে ছে লেকে ঢাকার উদ্দেশ্যে বিদায় দেওয়ার ঘন্টা খানেকের মধ্যেই মুত্যুর খবর মেনে নিতে পারছেন না মা ফরিদা। একই অবস্থা ইম রানের শ্বশুর বাড়ির লোকজনের। শোকে সতব্দ দুই পরিবারের সদস্যরা।

নি হত ডা. ইম রানের বোন ডা, ইন্নরী খান বলেন, আমা র ভাই তার তার স্ত্রী কে নিয়ে বিসিএস পরীক্ষায় অংশ নিতে সকালে ঢাকা যাচ্ছিলেন। এনা পরিবহণের একটি বাসে রওয়ানা দেন তিনি। যাওয়ার সময় তার দুই মে য়েকে আমাদের কাছে রেখে গেছেন। সকাল সাড়ে সাতটায় খবর পেলাম তারা সড়ক দুর্ঘ টনার শিকার হয়েছেন।

ডা. ইম রানের শ্বশুর মো. আবু বক্কর সিদ্দিক জানান, আমা র মে য়ে শারমিনও উইমেন্স মেডিকেলে ইন্টার্নি করছে। সে চিকিৎসকদের বিশেষ বিসিএসে অংশ নিতে স্বামীকে নিয়ে সকালে সিলেট থেকে রওয়ানা হয়েছে। এরপর সকালে খবর পেলাম সে মা রা গেছে।

সিলেট মহানগর পু লিশের অ তিরিক্ত উপ কমিশনার বিএম আশরাফ উল্ল্যাহ তাহের জানান, দুর্ঘ টনার খবর পেয়ে সংবাদ পেয়ে তাৎক্ষনিক দক্ষিণ সুরমা থা না পু লিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে আ হতদের উ দ্ধার করে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা লে ভর্তি করে এবং সুরতাল রিপোর্ট প্রস্তুত করে মৃ তদেহগুলো ময়না ত দন্তের জন্য হাসপাতা লের ম র্গে প্রেরণ করেন। এ ঘটনায় বাস দুটি জ ব্দ করা হয়েছে। কাউকে গ্রে প্তার করা হয়নি। আইনি প্রক্রিয়া চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 33
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    33
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: