সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৪ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজার জেলা আইনজীবি সমিতির কার্যকরী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত

জেসমিন মনসুর : মৌলভীবাজার জেলা আইনজীবি সমিতির কার্যকরী পরিষদ ২০২১-২০২২ ইং সনের নির্বাচন বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে গত ২৫ শে ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বার হলে দিনব্যাপী ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

সমিতির ৩৮৫ জন ভোটারের মধ্যে ২৪৬ জন আইনজীবী ভোটার এই নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এবারের বার্ষিক নির্বাচনে ৯টি পদের বিপরীতে প্রতিদ্বন্দিতা করছেন ১৫ জন আইনজীবী প্রার্থী। একবার নির্বাচনে কামরেল আহমেদ চৌধুরী সভাপতি ও মোঃ আব্দুল খালিক সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বিজ্ঞ সিনিয়র আইনজীবি বাবু ভূপতি রঞ্জন চৌধুরী। এসময় তাকে নির্বাচনের ফলাফল ঘোষণায় সহযোগিতা করেন সহকারি নির্বাচন কমিশনার জনাব আব্দুল মোমিত চৌধুরী।

ঘোষিত ফলাফল অনুযায়ী কামরেল আহমেদ চোধুরী ১৭৭ ভোট পেয়ে সভাপতি পদে বিজয়ী হোন, নিকটতম প্রতিদ্বন্দ্বী মিজানুর রহমান ১৩৩ ভোট এবং মো: আমিরুল ইসলাম ২৯ ভোট পেয়েছেন। বাবু ডাডলী ডেরিল প্রেন্টিস ১৮৩ ভোট পেয়ে সহ-সভাপতি পদে বিজয়ী হোন এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো: আব্দুল মতিন চৌধুরী পেয়েছেন ১৬২ ভোট। সাধারণ সম্পাদক পদে মো: আব্দুল খালিক ২১০ ভোট পেয়ে বিজয়ী হোন এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো: মাহবুবুল আলম রুহেল পেয়েছেন১২৭ ভোট। সহ সম্পাদক (সাধারণ) পদে মো: মাহবুবুল আলম (২) ১৭৬ ভোট পেয়ে বিজয়ী হোন এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাবু তপন চন্দ্র পাল তপু পেয়েছেন ১৫৮ ভোট। অপরদিকে সমিতির ২টি পদ যথাক্রমে সহ-সম্পাদক (লাইব্রেরি) পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন বাবু সুমন দাস ও সহ-সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) পদে বিজয়ী হয়েছেন সিরাজুল ইসলাম সিরাজী।

এছাড়াও সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যের ৫টি পদে এড. আশফাক আহমেদ অনিক ২৬৭ ভোট ,এড. সজল চন্দ্র দেব ২৫৭ ভোট, এড. ইমরান মিয়া লস্কর ২৪৬ ভোট, এড. সাকির আহমেদ ২৩৬ ভোট, এড. সুবিনা আক্তার ২২৯ ভোট পেয়ে নিবার্চিত হন।দিনব্যাপী উৎসব মুখর পরিবেশে ঐতিহ্যবাহী মৌলভীবাজার জেলা আইনজীবি সমিতির নির্বাচন সুষ্টুভাবে সম্পন্ন হওয়ায় নির্বাচনী ফলাফল ঘোষণার সময় নির্বাচন কমিশনের পক্ষ থেকে বিজ্ঞ আইনজীবীদের প্রতি কৃতজ্ঞতা জানানো হয় এবং বিজয়ী সকল বিজ্ঞ আইনজীবিদের অভিনন্দন জ্ঞাপন করা হয়।

এদিকে বৃটেন থেকে মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা ইউকে বিডি টিভির চেয়ারম্যান ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌলভীবাজার মৌমাছি কন্ঠের সম্পাদকমন্ডলীর সভাপতি মোহাম্মদ মকিস মনসুর এক বিবৃতিতে ঐতিহ্যবাহী মৌলভীবাজার জেলা আইনজীবি সমিতির নির্বাচনে সভাপতি কামরেল আহমেদ চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল খালিক সহ সকল নির্বাচিত নেতৃবৃন্দকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: