সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নাসির-তামিমা আত্মগোপনে!

নাসির হোসেন, অনেকের কাছে বাংলাদেশের ক্রিকেটের হার্ডহিটার বা দুর্দান্ত বোলার কাম ব্যাটসম্যান হিসেবে পরিচিত হলেও তার চেয়েও বেশি পরিচিত বেডবয় হিসেবে। নানা বিতর্ক আর প্রে ম ঘটিত কর্মকা ন্ডের জন্য নাসির হোসেন প্রায় সময় আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন। সবশেষটায় বিশ্ব ভালবাসা দিবসে বিমানবালা তামিমা তান্নিকে বিয়ে করে আবারও আলোচনার জন্ম দিয়েছেন।

তবে বিয়ের পর থেকেই লোকচক্ষুর আড়ালে রয়েছেন বিতর্কিত এই ক্রিকেটার। একটি সুত্র বলছে, উত্তরা পশ্চিম থা নায় তামিমা র স্বামী রাকিব গত ১৮/২/২১ তারিখ জিডি করেন। এরপর থেকেই নাসির এবং তার নববিবাহিত স্ত্রী তামিমা তান্নি ওরফে শবনম মধুচন্দ্রিমা র নামে মুলত আত্মগো পনে চলে গেছেন।

তামিমা তাম্মি এবং নাসিরের মোবাইল ফোনে দফায় দফায় যোগাযোগের চেষ্টা করেও বন্ধ পাওয়া গেছে। গত দুই দিনে উত্তরায় তামিমা র বাসায় সরেজমিন খোঁজ নিতে গেলে (বিয়ের পর যেখানে উঠেছিলেন) তামিমা র ছোট ভাই অ ভি জানিয়েছেন, দুজন-ই বাইরে আছেন, বিকালে বাসায় ফিরবেন। বিকালে গড়িয়ে সন্ধ্যা কিংবা পরদিনেও তারা আর বাসায় ফিরে আসেননি। এমনকি ছোট ভাই অ ভিও ফোন ধরেননি।

এ বিষয়ে রাকিব জানিয়েছেন, তিনি আইনী পদক্ষেপের বাইরে বিকল্প কিছু ভাবছেননা। একমাত্র সন্তানের মুখে দিকে তাকিয়ে হলেও তামিমা র এমন কাজ করা ঠিক হয়নি। এর আগেও তামিমা নানা সময়ে নানা ছলচাতুরি করেছেন। প্রবাসী এক ছে লের সাথে প্রে মে জড়িয়েছেন। যা যেনেও মাফ করে দিয়েছিলেন। ওর মা’র কারনে সব অ পকর্ম করে বেরিয়েছে। অর্থলো ভী সুমি আক্তার-ই হচ্ছেন সব নষ্টের মুল।

রাকিবের দেয়া নিকাহনামা র কাগজ বলছে, ১২/১০/১০ তারিখে তামিমা রাকিব নোটারী পাবলিকের মাধ্যমে কাগজপত্রে স ম্পর্কে জড়ান। পরবর্তীতে ২৬/২/২০১১ তারিখে তিন লাখ টাকা দেনমোহরে দুজনের মধ্যে বিয়ে সম্পন্ন হয়। সেই বিয়ের কাজী ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের কাজী মনিরুজ্জামান। স্বামী-স্ত্রী দুজনের উপস্থিতিতে স্বাক্ষী ছিলেন কাজী মাসুদ ও নুরুল ইস লাম। যাতে ওসুল দেখানো হয় তিন হাজার টাকা।

এদিকে উত্তরা পশ্চিম থা না পু লিশের একজন উর্দ্ধতন কর্মক র্তা জানিয়েছেন, বিষয়টি আ দালতের। যেহেতু জিডি হয়েছে-তাই অ ভিযোগটি ত দন্তের জন্য পু লিশ আ দালতের শরনাপন্ন হয়েছে। আ দালতের অনুমতি পেলে তারা ত দন্ত কার্যক্রম শুরু করবেন। সূত্র: চ্যানেল ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: