সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিসিটিভিতে ধরা পড়লো সিলেটের ব্যাংক কর্মকর্তা খুনের দৃশ্য

সিলেটের কোর্ট পয়েন্টে ব্যাংক কর্মক র্তা মওদুদ আহম দকে পি টিয়ে হ ত্যার ঘটনা প্রথমে অস্বীকার করেছিলো অটোরিকশার পরিবহন শ্রমিকরা। এ ধরনের কোনো ঘটনা ঘটেনি বলে তারা পু লিশকে জানিয়েছিলো। বিষয়টিকে তারা ধামাচাপা দেয়ার আপ্রা ণ চেষ্টা করে। এ নিয়ে প্রথমে তারা পু লিশকে বি ভ্রান্তিতে ফেলেছিলো। পরে ওই এলাকার সিসিটিভি ফুটেজে ব্যাংক কর্মক র্তা খু নের ঘটনার সত্যতা পায় পু লিশ। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, আ লোচিত বন্দরবাজার পু লিশ ফাঁড়ির দেড়শ’ গজের মধ্যে কোর্ট পয়েন্ট এলাকায় ঘটনার রাতে ব্যাংক কর্মক র্তা মওদুদ আহম দ সিএনজি অটোরিকশাযোগে আসেন। এরপর অটোরিকশা শ্রমিক নোমান হাসনুর সঙ্গে তার প্রথমে বাকবিতণ্ডা হয়। এ দৃশ্য দেখে আশেপাশের কয়েকজন সিএনজি অটোরিকশা শ্রমিক এগিয়ে যান।

এক পর্যায়ে তারা মওদুদকে দলবেঁধে মা রধর করেন। এতে ওই ব্যাংক কর্মক র্তা রাস্তার উপরই অ জ্ঞান হয়ে পড়ে যান। এ দৃশ্য দেখলেও আশেপাশের কেউ এগিয়ে আসেননি। কয়েক মিনিট পর স্থানীয় মুরাদ ও ইউনূস নামের দুই ব্যক্তি ওই ব্যাংক কর্মক র্তাকে সিএনজি অটোরিকশায় তুলে হাসপাতা লে নিয়ে যান। সিলেটের কোতোয়ালি থা নার ওসি এসএম ফরহাদ মানবজমিনকে জানিয়েছেন, ‘সড়ক দুর্ঘ টনায় মা রা গেছেন বলে প্রথমে জানানো হয়েছিলো। কিন্তু লা শ দেখে তো সেটি মনে হয়নি। লা শের শরীরে কোথাও দুর্ঘ টনায় মৃ ত্যুর কোনো আ ঘাতের চিহ্ন মিলেনি।

আমা র স ন্দেহ হওয়ায় লা শ দেইনি। পরে ওই এলাকার সিসিটিভি ফুটেজে হা মলার ঘটনাটি প্রমাণিত হওয়ায় র হস্য উন্মোচিত হয়। এবং শেষ পর্যন্ত থা নায় নি হতের বড় ভাই আব্দুল ওয়াদুদ বাদী হয়ে থা নায় হ ত্যা মা মলা দায়ের করেছেন। তবে পরিবহন শ্রমিকদের কথা বিশ্বা স করে নি হতের স্বজনরাও দুর্ঘ টনায় মৃ ত্যু হয়েছে মেনে নিয়ে লা শটি নিয়ে যেতে চাইছিলেন। আম রা লা শ নিয়ে যেতে দেইনি।’ এদিকে- খু নের ঘটনার পর থেকে লাপাত্তা সিএনজি অটোরিকশাচালক নোমান হাসনুর। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে। সিলেট মেট্রোপলিটন পু লিশের কয়েকটি টিম তাকে গ্রে প্তারে চেষ্টা চালাচ্ছে। ওসি জানান, ঘটনার সময় উপস্থিত থাকা কয়েকজন সিএনজি চালককে আ ট ক করা যাচ্ছে না। আ ট কের চেষ্টা চলছে।

সিলেটের মুক্তিযোদ্ধা সংসদ এলাকার সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মো. আব্দুল হামিদ জানিয়েছেন, তিনি নিজেও কোতোয়ালি থা নায় গিয়ে ফুটেজ দেখেছেন। ওই ফুটেজে দেখা গেছে, মা রধরের কারণেই মা রা গেছেন ব্যাংক কর্মক র্তা আব্দুল ওয়াদুদ। তিনি দাবি করেন- ভাড়া নিয়ে বচসার জের ধরে এ ঘটনা ঘটেছিলো। অন্য কোনো কারণ তার জানা নেই। ঘটনার পর থেকে চালক হাসনুর হদিস মিলছে না।

হাসনুকে পু লিশে তুলে দিতে তারাও চেষ্টা করছেন। ক্রা ইমের সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা নেই। যারাই ক্রা ইম করবে তাদের শা স্তি হতে হবে বলে জানান তিনি। এদিকে ব্যাংক কর্মক র্তা মওদুদ আহম দ খু নের ঘটনায় দায়ের করা মা মলায় প্রধান আ সামি করা হয়েছে সিএনজি অটোরিকশাচালক নোমান হাসনুরকে। তার বাড়ি সিলেট শহরের টুকেরগাঁওয়ের পশ্চিমপাড়া গ্রামে। সে টুকেরবাজার থেকে কোর্ট পয়েন্ট রুটে সিএনজি অটোরিকশা চালায়।

শনিবার রাতে ঘটনার কিছু সময় পর্যন্ত সে কোর্ট পয়েন্ট এলাকায় ছিল। এরপর হঠাৎ করে সে ‘হাওয়া’ হয়ে যায়। তার কয়েকজন সহকর্মী সিএনজি অটোরিকশাচালক গতকাল মানবজমিনকে জানিয়েছেন, ঘটনার সময় তারা উপস্থিত ছিলেন না। তবে পরে জেনেছেন দুর্ঘ টনায় একজন আ হত হয়েছেন। তাকে হাসপাতা লে পাঠানো হয়েছে। এর বেশি তারা কিছু জানেন না। শনিবার রাতে সিলেটের কোর্ট পয়েন্টে পি টিয়ে হ ত্যা করা হয়েছিলো ব্যাংক কর্মক র্তা মওদুদ আহম দকে। তিনি জৈন্তাপুরের হরিপুরের গ্যাসফিল্ড শাখার অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার (ক্যাশ)। তার মূল বাড়ি ময়মনসিংহের গৌরীপুরের টেংগুড়িপাড়া গ্রামে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 15
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    15
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: