সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২৪ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বঙ্গবীর ওসমানীর মৃত্যু বার্ষিকী উপলক্ষে ২দিনব্যাপী কর্মসূচি

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বাঙালি জাতির অহংকার, প্রখ্যাত সমরবিদ, মহান মুক্তিবাহিনীর সর্বাধিনায়ক, বাংলাদেশ সশস্ত্র বাহিনীর সিইনসি, সংসদীয় গণতন্ত্রের রক্ষাকবচ, বাঙালি জাতীয়তাবাদের অন্যতম প্রবক্তা, জাতীয় জনতা পার্টির প্রতিষ্ঠাতা, সাবেক মন্ত্রী, জাতীয় নেতা বঙ্গবীর জেনারেল এম.এ.জি ওসমানীর ৩৭তম মৃত্যু বার্ষিকী আগামী ১৬ই ফেব্রুয়ারি মঙ্গলবার ২০২১ খ্রিস্টাব্দ। উক্ত দিবসকে যথাযথ মর্যাদার সঙ্গে পালনের লক্ষ্যে “বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদ সিলেটের পক্ষ থেকে ২ দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে- ১৫ ফেব্রুয়ারি সোমবার বেলা সাড়ে ১১টায় নাইরপুলস্থ ওসমানী যাদুঘরে শিক্ষিত বেকার মুক্তিযোদ্ধার সন্তান ও সুবিধা বঞ্চিত মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ এবং গরীব মেধাবি (৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণি) শিক্ষার্থী যারা আর্থিক সঙ্কটের কারণে ভর্তি হতে পারেনি তাদের মধ্যে নগদ টাকা ও শিক্ষা উপকরণাদি বিতরণ অনুষ্ঠান এবং করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটের জননন্দিত প্রয়াত মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক এম.এ হক, বিশিষ্ট সাংবাদিক আজিজ আহমদ সেলিম সহ দেশে-বিদেশে মৃত্যুবরণকারীদের রূহের মাগফেরাত ও অসুস্থদের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

১৬ ফেব্রুয়ারী মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় বঙ্গবীর ওসমানীর মাজারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, বাদ জোহর বঙ্গবীর ওসমানীর বাড়ীতে বঙ্গবীর ওসমানী ট্রাস্ট কর্তৃক আয়োজিত মিলাদ মাহফিলে অংশ গ্রহণ, সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত হযরত শাহজালাল রহ: মাজার প্রাঙ্গণে খতমে কোরআন এবং বাদ আছর হযরত শাহজালাল (রঃ) মাজার মসজিদে মিলাদ শেষে মরহুমের মাজার জিয়ারত। বাংলাদেশ সময় রাত সাড়ে ৭টায় প্রবাস বাংলা টিভি ইউকে হ্যালো ওয়েলস্ এর পরিচালক সাংবাদিক হারুন অর রশীদের পরিচালনায় বঙ্গবীর এম.এ.জি ওসমানীর স্মৃতিচারণ অনুষ্ঠানে বাংলাদেশ ও বিশে^র বিভিন্ন দেশ থেকে আলোচকগণ অংশগ্রহণ করবেন।

কর্মসূচিতে মুক্তিযোদ্ধা, ওসমানী ভক্ত সহ সংশ্লিষ্ট সকলকে যথাসময় উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন স্মৃতি সংসদের সভাপতি সৈয়দ আহমদ বহলুল ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জুয়েল এডভোকেট।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: