সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৫৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই, আটক ৫

বগুড়ার শিবগঞ্জে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১ ফেব্রুয়ারি) বিকেলে শিবগঞ্জ সোনাতলা সিমান্ত এলাকা থেকে আবুল কালাম নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার সময় পুলিশের ওপর এ হামলার ঘটনা ঘটে। মঙ্গলবার (২ ফ্রেব্রুয়ারি) দুপুরে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, গত সোমবার বিকেলে শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আনিস ও এএসআই মিজান সোনাতলা থানার ঝিনারপাড়া গ্রামে যান। তারা ওই গ্রামের সেকেন্দার আলীর ছেলে আবুল কালামকে (৪০) আটক করে হাতে হ্যান্ডকাফ লাগায়। এসময় তার পরিবারের স্বজনরা গ্রেফতারের কারণ জানতে চাইলে পুলিশ জানায় তার কাছে ফেনসিডিল পাওয়া গেছে। কিন্তু ফেনসিডিল দেখাতে না পারলে গ্রামের লোকজন পুলিশের ওপর হামলা চালিয়ে আবুল কালামকে ছিনিয়ে নেয়।

তবে স্বজনরা বলছেন, পুলিশ তাকে গ্রেফতার করে পকেটে ফেনসিডিল ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করেছে।

স্থানীয় ইউপি সদস্য টুকু মিয়া বলেন, শিবগঞ্জ থানা পুলিশ সোনাতলা থানা এলাকায় প্রবেশ করে কোন অভিযোগ ছাড়াই আবুল কালামকে মাদক ব্যবসার অভিযোগে গ্রেফতার করে নিয়ে যাওয়ার চেষ্টা করলে তার স্বজনরা তাকে ছিনিয়ে নেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, আবুল কালাম মাদক ব্যবসায়ী। তার বাড়ি সোনাতলা থানায় হলেও শিবগঞ্জ থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছিল। আসামির আত্মীয় স্বজনেরা পুলিশকে মারপিট করে তাকে ছিনিয়ে নেয়। তাদের হামলায় এসআই আনিস ও এএসআই মিজান আহত হয়। এঘটনায় এসআই আনিস বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২৫ জনকে আসামী করে মামলা করেন। মামলার পর রাতেই ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। সূত্র : বিডি২৪লাইভ

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: