সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাজনগরের ব্লাড ক্যান্সারে আক্রান্ত ফুয়াদ আহমেদ চলে গেছেন না ফেরার দেশে

বদরুল মনসুর: মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ১৮ বছর বয়সী মেধাবী তরুন ব্লাড ক্যান্সারে আক্রান্ত ফুয়াদ আহমেদ ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন.)

গত ২৬ শে জানুয়ারি মংগলবার সকাল ৮ টায় তিনি ভারতের চেন্নাই-এর এপোলি ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারাযান। তার চিকিৎসার্থে চ্যানেল এস-এ মাস খানিক আগে অনুষ্ঠিত লাইভ এপিলে ছিলো বিপুল সাড়া । ‘

সেইভ ফোয়াদ-লাইভ‘ এপিলে শুধুমাত্র চ্যানেল এস দর্শকদের দান ছিলো প্রায় ৬০ হাজার পাউন্ড। এর আগে প্রাউড টু বি সিলেটি ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে. বন্ধন মৌলভীবাজার ইউকে. ইউনিটি অব মৌলভীবাজার. একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব মৌলভীবাজার সহ ফেইসবুক এবং হোয়াটসঅ্যাপ গ্রুপ ও সোস্যাল ক্যাম্পেইনের মাধ্যমে আরো প্রায় ২০ হাজার পাউন্ড সংগ্রহ করে দেশে প্রেরণ করা হয়। ফলে ফোয়াদের চিকিৎসা বা আর্থিক ক্ষেত্রে কোনো সমস্যা ছিলো না, পুরোদমেই চিকিৎসা চলছিলো প্রায় দেড় মাস যাবত। বেশ উন্নতি হওয়ার পথে ছিলো তার শারিরিক অবস্থা। কিন্তু হঠাৎ করে তিন তিন বার হার্ট এর্টাকের পর ফোয়াদ মৃত্যুর মুখে ঢলে পড়েন।

উল্লেখ্য কলেজ পড়ুয়া– সন্তান ফোয়াদ-এর জীবন বাচাতে ইতিমধ্যে রাজনগরের স্থানীয় বাসীন্দা স্কুল টিচার মা-পেনশনের টাকা অগ্রিম উত্তোলন করেন এবং এডভোকেট বাবাও খরচ করেন পুরো সেইভিংস। প্রায় ২৫ লাখ টাকা খরচেও কোনো কাজ না হওয়ায় চ্যানেল এস-এ ছিলো এই মানবিক আবেদনের আয়োজক। এতে চীফ কো অডিনেটর ছিলেন ফাহাদের আত্মীয় ও সমাজসেবি রশিদ আহমদ। বালাগঞ্জ সমিতি ও রেসকিউ এইড ট্রাস্টেও চ্যারিটি পার্টনারশীপে সার্বিক দায়িত্বে ছিলেন সেইভ ফুয়াদ আপীল ক্যাম্পেইন ওয়াকিং কমিটির প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যাবসায়ী সাইদুর রহমান রেনু জেপি.সেইভ ফুয়াদ আপীল ক্যাম্পেইন ওয়াকিং কমিটটির সেক্রেটারী বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর.চীফ ট্রেজারার মিজানুর রহমান মিরু. মিডিয়া এডভাইজার লন্ডন বাংলা প্রেসক্লাবের সেক্রেটারি মোহাম্মদ জুবায়ের. এবং উইমেন্স কোডিনেটর হেলেন ইসলাম।

বিশিষ্ট মাওলানা শায়েখ আবু সায়িদ আনসারীর উপস্থাপনায় লাইভ এ্যাপিলে চ্যানেল এস ফাউন্ডার মাহি ফেরদৌস জলিল, বালাগঞ্জ ও ওসমানী নগর আদর্শ সমিতির প্রেসিডেন্ট শফিকুল্লাহ মিসলু ও সেক্রেটারী আবদুল কুদ্দুস সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। সেইভ ফুয়াদ আপীল ক্যাম্পেইন ওয়াকিং কমিটির পক্ষ থেকে ফুয়াদ আহমেদ এর মৃত্যুতে গভীর শোক ও শোকাবহ পরিবারবর্গ এর প্রতি সমবেদনা জ্ঞাপন সহ মহাণ আল্লাহু রাব্বুল আলামিন যেনো ফুয়াদ আহমেদকে জান্নাতবাসী করেন এই দোয়া করার জন্য সবার প্রতি বিনীতভাবে অনুরোধ জানানো সহ একই সাথে ফুয়াদ আপীলে বিশাল দানের জন্য সকল দাতাদের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়েছে।।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: