সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২৩ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাহা ইমজা ফুটবল টুর্নামেন্ট : সেমিফাইনালে একাত্তরের কথা, সংবাদ ও উত্তরপূর্ব

অনুমিতভাবেই জটিল হিসাবের প্যাঁচে পড়েছে মাহা ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর গ্রুপপর্ব। বি গ্রুপের দুই দল টিম একাত্তরের কথা ও উত্তরপূর্ব কিংস সেমিফাইনাল নিশ্চিত করেছে। তবে গ্রুপ এ থেকে সেমিফাইনাল নিশ্চিত করতে পেরেছে শুধু সংবাদ টাইগার্স। দু দলের পয়েন্ট সমান হওয়ায় আজ রোববার সকাল দশটায় প্লেঅফ ম্যাচ খেলবে টিম নিউজ টুয়েন্টিফোর ও টিম সিলেট মিরর। প্লেঅফের বিজয়ি দল যাবে সেমিফাইনালে।

দুপুর ২টায় সিলেট জেলা স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে এ গ্রুপের চ্যম্পিয়ন সংবাদ টাইগার্স ও বি গ্রুপের রানারআপ উত্তরপূর্ব কিংস। বিকেল ৩টায় অপর সেমিফাইনালে বি গ্রুপের চ্যাম্পিয়ন টিম একাত্তরের কথার সাথে মাঠে নামবে সকালের পে øঅফে বিজয়ি দল।

শনিবার গ্রুপপর্বের শেষ দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ইটিভি রয়্যালস ও টিম একাত্তরের কথা। দু দলের কাছে ডু অর ডাই এই ম্যাচে ভালো বিকল্প ছিল ইটিভি রয়্যালসের। তারা ড্র করলেও নিশ্চিত করতে পারত সেমিফাইনাল। কিন্তু ভাগ্য তাদের পক্ষে থাকেনি। ম্যাচের প্রধমার্ধে রবিনের গোলে এগিয়ে যায় টিম একাত্তরের কথা। দ্বিতীয়ার্ধে ইটিভি একটি গোল করলেও সেটি বাতিল হয়ে যায় অফসাইডের কারণে। এর পর একের পর এক আক্রমণ চালিয়েও গোল আর শোধ করতে পারেনি তারকাবহুল দল ইটিভি রয়্যালস। কাজে লাগেনি তাদের টিম অফিসিয়াল আর বিপুল দর্শক সমর্থকের উৎসাহও। হার নিয়ে মাঠ ছাড়তে হয় টুর্নামেন্টের অন্যতম ফেবারিট দলটিকে। একমাত্র গোলের জন্য ম্যান অব দ্যা ম্যাচ হন রবিন। নিশ্চিত হয়ে যায় টিম একাত্তরের কথার সেমিফাইনাল।

সংবাদ টাইগার্স ও টিম নিউজ টুয়েন্টিফোরের মধ্যকার দিনের দ্বিতীয় ম্যাচ শেষ হয় গোলশূন্যভাবে। সেমিফাইনাল নিশ্চিত করতে সংবাদ টাইগার্সের প্রয়োজন ছিল নিদেনপক্ষে ড্র। অন্যদিকে জয়ের বিকল্প ছিল না টিম নিউজ টুয়েন্টিফোরের। তবে তাদের সে সুযোগ দেয়নি আগের ম্যাচে দুর্দান্ত জয় পাওয়া সংবাদ টাইগার্স। আক্রমণের চেয়ে রক্ষণের দিকে তাদের মনোযোগ ছিল বেশি। বারবার চেষ্টা করেও সংবাদের রক্ষণ ভেদ করতে পারেনি নিউজ টুয়েন্টিফোর। ম্যাচ ড্র করে সংবাদ টাইগার্স সেমিফাইনাল নিশ্চিত করলেও টিম নিউজ টুয়েন্টিফোরকে খেলতে হবে প্লেঅফ ম্যাচ। এই ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হন নিউজ টুয়েন্টিফোরের শফি আহমদ।
তৃতীয় ম্যাচে টিম সিলেট মিররের মুখোমুখি হয় জৈন্তাবার্তা ঈগলস। সেমিফাইনাল নিশ্চিত করতে জয় প্রয়োজন ছিল দু দলেরই। আক্রমণ পাল্টা আক্রমণের টান টান উত্তেজনার ম্যাচে গোলের দেখা পায়নি কেউ। ম্যাচ গোলশূন্য ড্র হওয়ার কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ে টুর্নামেন্টের ফেবারিট দল জৈন্তাবার্তা ঈগলস। তবে টিম সিলেট মিররের ভাগ্য ঝুলে থাকে প্লেঅফ ম্যাচের ওপর। এই ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হন জৈন্তাবার্তা ঈগলসের সবুজ।

শনিবারের শেষ ম্যাচে মুখোমুখি হয় পয়েন্ট তালিকার তলানিতে থাকা ডিবিসি নিউজ ও উত্তরপূর্ব কিংস। এই ম্যাচও শেষ হয় গোলশূন্যভাবে। তারুণ্যনির্ভর দল ডিবিসি নিউজ বারবার সুযোগ তৈরি করেও শেষ পর্যন্ত সেটা কাজে লাগাতে পারেনি। এক পয়েন্ট নিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যায় ডিবিসি নিউজ। অন্যদিকে ড্র করে সেমিফাইনাল নিশ্চিত করে উত্তরপূর্ব কিংস। এই ম্যাচে ডিবিসি নিউজের রক্ষণভাগের খেলোয়াড় শাহীন আহমদ নির্বাচিত হন ম্যান অব দ্যা ম্যাচ।
গ্রুপপর্বের খেলা শেষে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দেন অতিথি ও সিনিয়র সাংবাদিক নেতৃবৃন্দ।

ইমজার সাধারণ সম্পাদক সজল ছত্রীর সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক নেতা তাপস দাশ পুরকায়স্থ, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি আহমেদ নূর, ইকরামুল কবীর, ইমজার সাবেক সভাপতি কামকামুর রাজ্জাক রুনু, মঈনুল হক বুলবুল, বাপ্পা ঘোষ চৌধুরী, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশীদ রেনু, সাংবাদিক ছামির মাহমুদ, শাহ দিদার আলম নোবেল, দৈনিক প্রথম আলোর ব্যুরোপ্রধান উজ্জ্বল মেহেদী, ইমজার ভারপ্রাপ্ত সভাপতি মঈন উদ্দিন মনজু, রেফারি এসোসিয়েসনের সাধারণ সম্পাদক সমর চৌধুরী, ডিসিপ্লিনারি কমিটি সদস্য মো. সিরাজ উদ্দিন, মাসুক আহমদ, বদরুদ্দোজা বদর, মামুন হাসান, শংকর দাস, মইন উদ্দিন, মিসবাহ উদ্দিন আহমদ, ফারুক আহমদ, নাসির উদ্দিন, ইমজার নির্বাহী সদস্য এস আলম আলমগীর, উত্তরপূর্ব কিংসের টিম ম্যানেজার ফখরুল ইসলাম, উপদেষ্টা মণ্ডলির সদস্য মুক্তাদির আহমদ মুক্তা, মুকিত রহমানী জামাল আহমেদ চৌধুরী, ইকবাল হোসেন আনা, যীশুতোষ দাস, ইটিভি রয়্যালসের চেয়ারম্যান ওয়েছ খসরু, কো চেয়ারম্যান বিলকিস আক্তার সুমি, কো অর্ডিনেটর ফয়সল আহমদ মুন্না, মঈনুল হাসান টিটু, সাজলু লস্কর, সংবাদ টাইগার্সের চেয়ারম্যান আকাশ চৌধুরী, টিম ম্যানেজার আনিস রহমান, চিফ কো অর্ডিনেটর প্রদীপ পুরকায়স্থ দিপু, টিম মেন্টর বিমান তালুকদার, টিম নিউজ টোয়েন্টিফোরের টিম ম্যানেজার সেলিনা চৌধুরী, উপদেষ্টা আবুল কালাম আজাদ, সহকারি ম্যানেজার ইকবাল মুন্সি, ডিবিসি নিউজের চেয়ারম্যান প্রত্যুষ তালুকদার, টিম সিলেট মিররের টিম ম্যানেজার আশকার আমিন রাব্বি, জৈন্তাবার্তা ঈগলসের টিম ম্যানেজার গোলজার আহমদ, ইমজার সাবেক সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, দেবাশীষ দেবু, মঞ্জুর আহমেদসহ সিনিয়র সাংবাদিক নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    2
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: