সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৬০ সেকেন্ড আগে
রবিবার, ৭ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজার এর “একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা” আয়োজিত ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর উদ্বোধন


মকিস মনসুর : আমাদের ইউনিয়ন আমাদের অহংকার ;মৌলভীবাজার জেলা সদরের ৬নং একাটুনা ইউনিয়নের সামাজিক সংগঠন “একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা” আয়োজিত ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান গত ২৬ শে ডিসেম্বর শনিবার ইউনিয়নের ৯নং ওয়ার্ড এর রায়শ্রী ( মনোহর কোনা ) মাঠে সফলভাবে সম্পন্ন হয়েছে।
উদ্ভোধনী অনুষ্টানে , ৫ নং ওয়ার্ড বনাম ৭নং ওয়ার্ড, এর মধ্যকার খেলায় ৫নং ওয়ার্ড ২-০ গোলে জয়লাভ করে। একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা,আহব্বায়ক বকসি জুবায়ের আহমদ,এ্যাডভোকেট এর সভাপতিত্বে এবং খেলা পরিচালনা কমিটির আহব্বায়ক সৈয়দ রিপন আলী ও যুবসংগঠক মশিউর রহমান বেলাল,এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্টানে প্রধান অতিথি ও উদ্ভোধক হিসেবে উপস্হিত ছিলেন মৌলভীবাজার,জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান হাফেজ মাওলানা আলাউর রহমান টিপু. ৬ নং একাটুনা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবু ছুফিয়ান. সাংবাদিক বকশী মিছবা উর রহমান , শফিকুর রহমান, জমশেদ আহমদ সৈয়দ মুজিবুর রহমান সেতু মিয়া , বিশিষ্ট মুরব্বি আনকার মিয়া, সংগঠনের উপদেষ্টা সৈয়দ এরশাদ আলী, কৃতি ফুটবলার রায়হান আহমদ,মুহিতুর রহমান হেলাল, সদস্য জেলা ক্রিড়া সংস্হা,আবুল কালাম বেলাল,যুগ্ন আহব্বায়ক আব্দুল হামিদ পারভেজ. রূনু মিয়া, শামীম জাফর, প্রবাসী সদস্য জমসেদ ইউসুফ ,আজিজুল হক সেলিম, প্রবাসী এডমিন মোহাম্মদ শাহজাহান , ৬নং ওয়াড সদস্য শাহাদ আহমদ ৫নং ওয়ার্ড সদস্য মনিরূল ইসলাম ইমন, ৭ নং ওয়ার্ড সদস্য জাকারিয়া মিয়া, ৩নং ওয়ার্ড সদস্য আফজাল হোসেন কাজল, ৮নং ওয়ার্ড সদস্য নেছার মিয়া ,একাটুনা ইউনিয়নের ৯টি ওয়ার্ডএর ক্রিড়া প্রেমিক দর্শক বৃন্দের সরব উপস্হিতি খেলাটিকে প্রানবন্ত করে তোলে, প্রবাস থেকে একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা” এর প্রতিষ্ঠাতা খালেদ হোসাইন, এর অক্লান্ত পরিশ্রম এবং সম্মানিত উপদেষ্টা মন্ডলীর দিকর্নিদেশনা , সম্মানিত এডমিন বৃন্দের ক্রমাগত যোগাযোগ কারনে আমাদের।

টুনামেন্টের সফল উদ্ভোধন সম্পূর্ন হয়েছে এবং টু্র্নামেন্ট আয়োজনের প্রাক্কালে টুর্নামেন্ট আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকল সম্মানিত কর্মকর্তা, অংশ গ্রহণকারী দল সমূহের সকল সম্মানিত খেলোয়াড় ও কর্মকর্তা, খেলার মাঠে সম্মানিত দর্শক যারা উপস্থিত হয়েছেন সবাইকে সংগঠনের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো সহ একই সাথে যারা দেশ এবং প্রবাস থেকে আর্থিক সহযোগিতা দিয়েছেন, স্পনসর করেছেন তাঁদের সবাইকে একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা, সামাজিক সংগঠনের পরিচালনা কমিটির পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ সহ বর্ণাঢ্য ফুটবল টুর্নামেন্টের সফলভাবে সমাপ্তিতে সবার সার্বিক সহযোগিতায় বর্ণাঢ্য ফুটবল টুর্নামেন্টের সফল সমাপ্তিতে সবার সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 4
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    4
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: