সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ২ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৮ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নৌকায় ভোট দিলে বড়লেখার উন্নয়ন ত্বরান্বিত হবে – নাদেল


জালাল আহমদ : মৌলভীবাজারের বড়লেখায় পৌরসভা নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র আবুল ইমাম মো: কামরান চৌধুরীর পক্ষে ভোটপ্রার্থনার নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) রাত আটটায় পৌরসভার ৬ ও ৯নং ওয়ার্ডের পানিধার এলাকায় সম্মিল্লিত পৌর নাগরিকবৃন্দের আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

তিনি তাঁর বক্তব্যে বলেন, তিনি বলেন, নৌকা উন্নয়নের মার্কা, এটা আপনাদের মার্কা। তাই উন্নয়ন ও ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিতে সবাইকে আহ্বান জানাচ্ছি। নৌকায় ভোট দিলে বড়লেখার উন্নয়ন ত্বরান্বিত হবে। আওয়ামীলীগ মানুষের কল্যাণে রাজনীতি করে উল্লেখ করে তিনি বলেন, এই দল মানুষের অধিকার, গণতন্ত্র ও উন্নয়নের রাজনীতি করে। আওয়ামীলীগের প্রতীক নৌকায় ভোট দিয়ে দেশের মানুষ স্বাধীনতা পেয়েছে, গণতন্ত্র পেয়েছে, সমৃদ্ধি পেয়েছে। সমৃদ্ধির ধারা বজায় রাখতে নৌকার বিজয়ের বিকল্প নেই। এজন্য তিনি কামরান চৌধুরীকে ভোট দেওয়ার জন্য সকলের কাছে ভোটপ্রার্থনা করেন।

বর্তমান কাউন্সিলর আওয়ামীলীগ নেতা আলী আহমদ চৌধুরী জাহিদের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবকলীগ নেতা এডভোকেট জিল্লুর রহমানের উপস্থাপনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেয়র প্রার্থী আবুল ইমাম মো: কামরান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ, সিলেট মহানগর আওয়ামীলীগের অন্যতম নেতা এডভোকেট আব্বাছ উদ্দিন, সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন, বন ও পরিবেশমন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন এমপি’র ছেলে জাকির হোসেন জুমন প্রমুখ। এছাড়াও সিলেট বিভাগীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দসহ স্থানীয় পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে উত্তর চৌমুহনীতে বিশাল পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শফিউল আলম চৌধুরী নাদেল। এছাড়া অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: