সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে সিলেটে বিক্ষোভ

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে সিলেটে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সিলেট জেলা ও মহানগর যুবলীগ এবং জেলা কৃষক লীগের উদ্যোগে গতকাল শনিবার পৃথকভাবে মিছিল ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

এসব কর্মসূচিতে বক্তারা বলেন, ‘বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে অপরাজনীতির চেষ্টা করা হলে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করবে জাতির পিতার আদর্শের সৈনিকেরা। একদল চিহ্নিত মৌলবাদী সন্ত্রাসী হামলা চালিয়ে জাতির পিতার ভাস্কর্য ভাংচুর করেছে। যারা এই কাজ করেছে তারা দেশ ও জাতির শত্রু, মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী। ভাস্কার্য ভাংচুরের ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দিতে হবে।’

সিলেট জেলা যুবলীগ : কুষ্টিয়ার পাঁচ রাস্তার মোড়ে নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা যুবলীগ তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে। গতকাল শনিবার রাত ৯টায় সিলেট জেলা পরিষদের ফটক থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে নগরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়। বিক্ষোভ মিছিলে সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ নেতৃত্বে এসময় যুবলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মহানগর যুবলীগ : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের ঘটনায় কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনা অনুযায়ী সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় বিক্ষোভ মিছিলটি নগরের কোর্ট পয়েন্ট থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় মিলিত হয়।
সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে সিলেট মহানগর যুবলীগ ও ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সিলেট জেলা কৃষক লীগ : বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বাংলাদেশ কৃষকলীগ সিলেট জেলা শাখার উদ্যোগে গতকাল শনিবার রাতে নগরের জেলা পরিষদের সামন থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নগর চত্বরে প্রতিবাদ সভায় মিলিত হয়।

সিলেট জেলা কৃষক লীগের সভাপতি শাহ নিজাম উদ্দিনের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল পরবর্তী প্রতিবাদ সভায় বক্তব্য দেন, সিলেট জেলা কৃষক লীগের সিনিয়র সহ সভাপতি তেরাব আলী, সহ সভাপতি আব্দুল মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ আহমদুর রব, প্রচার সম্পাদক ইমরান খান রায়হান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. ফখরুল ইসলাম, কুটির শিল্প বিষয়ক সম্পাদক সাইয়ূম বকত, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক মো. মোস্তাকুর রহমান। অন্যদের মধ্যে বক্তব্য দেন, জেলা কমিটির সদস্য সুয়েব আহমদ লকুছ, আশফাক আহমদ, জুবের আহমদ, কামাল আহমদ খোকন প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 4
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    4
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: